কেমন যাবে আজকে আপনার দিন ( রাশি ফল)

কেমন যাবে আজকে আপনার দিন ( রাশি  ফল)
MostPlay

আসুন এক নজরে দেখে নেই কোন রাশির জাতক-জাতিকার কেমন জাবে আজকের দিনটি।

মকর: মকর রাশির জাতক-জাতিকার দিনটি প্রেম ভালোবাসা শিক্ষা ও সৃজনশীল কাজের জন্য শুভ। শিক্ষাজীবনে চলে আসবে গতি। স্বাস্থ্য নিয়ে সমস্যার সমাধান হবে। ব্যবসা বৃদ্ধির জন্য বুদ্ধি দিয়ে বিচার করুন। অভিজ্ঞ ব্যক্তির সঙ্গে কাজের সুযোগ পাবেন। ব্যস্ত থাকবেন। কাজের ক্ষেত্রে কোনো ঝুঁকি নেবেন না।

কুম্ভ: আর্থিক দিক দিয়ে লাভ হতে পারে। ব্যবসা বৃদ্ধির জন্য নতুন পরিকল্পনা তৈরি করতে পারেন। দাম্পত্য জীবনে ভালো সময় আসছে। বিরোধীদের থেকে সাবধান থাকুন। পরিবারের সদস্যদের সঙ্গে বিবাদে জড়াবেন না।

বৃষ: বৃষ রাশির জাতক-জাতিকার আপনার প্রভাব প্রতিপত্তি ও ক্ষমতা বৃদ্ধির দিন। অযথা বিবাদে জড়িয়ে পড়বেন না। আপনার ব্যবহারে সবাই খুশি হবেন। ভাগ্য সুপ্রসন্ন। জীবনে উন্নতি হবে। অপ্রয়োজনে যাত্রা করবেন না। পরিবারের সদস্য অসুস্থ হয়ে পআড়তে পারেন।

মেষ: দিনটি ভালো কাটবে। সব কাজ সময়ের মধ্যে শেষ করতে পারবেন। জীবনসঙ্গীর সঙ্গে ভালো সময় কাটাবেন। ব্যবসায়ীদের জন্য দিনটি ভালো।

মিথুন: ব্যবসায়ীদের আর্থিক লাভ হবে। শত্রুদের থেকে সাবধানে থাকুন। আর্থিক উন্নতির জন্য ঝুঁকি নিতে হবে। আত্মবিশ্বাসে ভরপুর থাকবেন। ছাত্রদের অধিক পড়াশোনা করতে হবে। কেরিয়ারে নতুন দিক খুঁজে পেতে পারেন।

কর্কট: ঋণের টাকা ফিরে পেতে পারেন। দিন খুব ভালো কাটবে। ঘুরতে যাওয়ার পরিকল্পনা করতে পারেন। চাকরিজীবীদের কাজের কারণে যাত্রা করতে পারে। সুনাম পাবেন কাজে। পরিবারের সদস্যদের সঙ্গে সময় কাটান।

সিংহ: কাজে কোনো কারণে চিন্তিত থাকবেন। স্বাস্থ্য নিয়ে সমস্যা হতে পারে। একাধিক পারিবারিক দায়িত্ব পাবেন। প্রেমের ভাগ্য ভালো।

কন্যা: আপনার ভালো পরামর্শে অনেকের লাভ হবে। সহকর্মীর বিয়ের প্রস্তাবে বিরক্ত হত পারেন। কর্মক্ষেত্রে নতুন দায়িত্ব পেতে পারেন। পরিবারে শান্তি থাকবে। দম্পতিদের সম্পর্ক মজবুত হবে।

তুলা: নতুন কাজ শুরু করার জন্য দিন ভালো। পরিবারের সঙ্গে সময় কাটাতে পারবেন। স্বাস্থ্য ভালো থাকবে। চাকরিজীবীদের জন্য দিন ভালো। অধিক ব্যয় হবে। বাড়িতে অতিথি আসায় খরচ বাড়বে।

বৃশ্চিক: জরুরি কাজের বিষয় পরিজনদের সঙ্গে বিবাদে জড়াবেন না। জীবনসঙ্গীর সঙ্গে সম্পর্ক ভালো থাকবে। পড়ুয়াদের দিনটি কষ্টকর হবে। নতুন কাজ পেত পারেন। গৃহে অতিথি আসতে পারে।

ধনু: কাজের ক্ষেত্রে বন্ধুদের প্রশংসা লাভ করবেন। সন্তানের শিক্ষা নিয়ে সুসংবাদ পেতে পারেন। অসুস্থ হয়ে পড়তে পারেন। আর্থিক লাভ হবে।

মীন: সঙ্গীর সঙ্গে কাটানোর জন্যে সময় পাবেন। কাজের কারণে অবসাদগ্রস্ত থাকবেন। স্বাস্থ্যের যত্ন নিন। অচেনা ব্যক্তিদের থেকে সতর্ক থাকুন।

মন্তব্যসমূহ (০)


Lost Password