চাঁপাইনবাবগঞ্জে পৃথক বজ্রপাতে চার জনের মৃত্যু

চাঁপাইনবাবগঞ্জে পৃথক বজ্রপাতে চার জনের মৃত্যু
MostPlay

চাঁপাইনবাবগঞ্জ সদর ও গোমস্তাপুরে পৃথক বজ্রপাতে চার জনের মৃত্যু হয়েছে। সোমবার বিকেলে বজ্রপাতে এ ঘটনা ঘটে। জানা যায়, রহনপুর পৌর এলাকার হুজরাপুর ও গোমস্তাপুর ইউনিয়নের লালকোপড়ায় বজ্রপাতে দুই কিশোরীর মৃত্যু হয়।

নিহতরা হল, রহনপুর পৌর এলাকার হুজরাপুর মহল্লার বিপ্লবের মেয়ে খুশি(১২)ও গোমস্তাপুর ইউনিয়নের লালকোপড়া গ্রামের নাজমুলের মেয়ে সাদিয়া(১০)।

গোমস্তাপুর থানার অফিসার ইনচার্জ দিলীপ কুমার দাস জানান, সোমবার বিকেল সাড়ে ৩টার দিকে ঝড়-বৃষ্টির সময় ওই কিশোরীরা নিজ নিজ এলাকায় আম বাগানে আম কুড়াতে যায়। সে সময় বজ্রপাত হলে তারা গুরুত্বর আহত হয়। তাদের উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাদের দুইজনকে মৃত ঘোষণা করে।

অপরদিকে চাঁপাইনবাবগঞ্জের অনুপনগরে বজ্রপাতে রবিউল ইসলাম(২৭) নামে এক কৃষকের মুত্যু হয়েছে এসময় তার পিতা গুরুতর আহত হয়েছে। সোমবার বিকেল এ ঘটনা ঘটে। মৃত রবিউল ইসলাম সদর উপজেলার দেবীনগর ইউনিয়নের নামোহড়মা গ্রামের এনামুল ইসলামের ছেলে। এছাড়াও সুন্দরপুর এলাকার সাবানিয়া এলাকার শরিফুলের ছেলে আল আমিন(১৪) মাঠে কাজ করার সময় বজ্রপাতে মারা যান।

চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা প্রকৌশলী মৌদুদ আলম খাঁ জানান, রবিউল ইসলাম ও তার পিতা এনামুল ইসলাম বিকেল ৩টার দিকে সদর উপজেলার অনুপনগর ইউনিয়নের মাঠে ধান কাটছিলেন। এসময় বৃষ্টিসহ বজ্রপাত হলে ঘটনাস্থলে রবিউল মারা যান এবং তার পিতা এনামুল হক গুরুতর আহত হলে তাকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়। এছাড়াও মাঠে কাজ করার সময় আল আমিন মারা যান।

তিনি আরো জানান, নিহতের পরিবারকে উপজেলা প্রশাসনের পক্ষে থেকে আর্থিক সহায়তা প্রদান করা হবে।

মন্তব্যসমূহ (০)


Lost Password