হেফাজতে ইসলামের আইনবিষয়ক সম্পাদক সাবেক এমপি শাহীনুর পাশা গ্রেফতার

হেফাজতে ইসলামের আইনবিষয়ক সম্পাদক সাবেক এমপি শাহীনুর পাশা গ্রেফতার
MostPlay

সদ্য বিলুপ্ত হওয়া হেফাজতে ইসলামের কমিটির কেন্দ্রীয় আইনবিষয়ক সম্পাদক ও সুনামগঞ্জ-৩ আসনের সাবেক সংসদ সদস্য অ্যাডভোকেট মাওলানা শাহীনুর পাশা চৌধুরীকে গ্রেপ্তার করেছে পুলিশ। 

বৃহস্পতিবার দিবাগত রাত পৌনে ১টার দিকে সিলেট নগরের বনকলাপাড়া এলাকা থেকে গ্রেপ্তার করে অ্যাডভোকেট মাওলানা শাহীনুর পাশা চৌধুরীকে। পূর্ব পরিকল্পনা  অনুসারে তাকে গ্রেফতার করে ঢাকা থেকে আসা পুলিশের অপরাধ তদন্ত বিভাগের (সিআইডি) একটি দল।

এই বিষয়ে বনকলাপাড়ার আব্বাসী জামে মসজিদ কমিটির সেক্রেটারি আবদুল মুকিত জানান, শাহীনুর পাশার বাসা বনকলাপাড়া এলাকার ৫১নং গলিতে। বৃহস্পতিবার রাতে শাহীনুর পাশাকে কিছু লোক ‘আটক’ করে নিয়ে যান।

তবে সিলেট মহানগর পুলিশের অতিরিক্ত উপকমিশনার বি এম আশরাফ উল্যাহ শাহীনুর পাশা চৌধুরীর গ্রেপ্তারের বিষয়ে কোনো মন্তব্য করতে রাজি হননি।

বিগত চারদলীয় জোট সরকারের আমলে ২০০৫ সালের উপ-নির্বাচনে জোটের প্রার্থী হিসেবে এমপি হন জমিয়ত উলামায়ে ইসলাম বাংলাদেশের কেন্দ্রীয় সহ-সভাপতি শাহীনুর পাশা চৌধুরী। আওয়ামী লীগের তৎকালীন প্রেসিডিয়াম সদস্য, সাবেক পররাষ্ট্রমন্ত্রী আব্দুস সামাদ আজাদের মৃত্যুর পর শূন্য হওয়া তার আসনে উপ-নির্বাচনে এমপি নির্বাচিত হন তিনি। ওই নির্বাচনে আওয়ামী লীগ দলীয়ভাবে অংশ নেয়নি।

মন্তব্যসমূহ (০)


Lost Password