আবারো একসঙ্গে গাইলেন চঞ্চল চৌধুরী ও মেহের আফরোজ শাওন

আবারো একসঙ্গে গাইলেন চঞ্চল চৌধুরী ও মেহের আফরোজ শাওন
MostPlay

নন্দিত অভিনয় শিল্পী চঞ্চল চৌধুরী ও মেহের আফরোজ শাওন দুজনে মিলে গত বছর গেয়েছিলেন ‘সর্বত মঙ্গল রাধে’ গানটি। মুক্তির পর গানটি যেমন শ্রোতাপ্রিয়তা লাভ করে, তেমনি কপিরাইট ইস্যুতে তৈরি হয়েছিল জটিলতা। এ নিয়ে জলঘোলা কম হয়নি। জলঘোলা হলেও গানটির মাধ্যমে শ্রোতাদের কাছে পৌছাতে সক্ষম হয়েছিলেন দুজনে। এই গানটির মাধ্যমে মূলত অভিনয়ের জন্য দর্শকপ্রিয়তা পাওয়া এই দুই তারকা হয়ে উঠেছেন দেশের সবচেয়ে আকাঙ্ক্ষিত গানের জুটি।

আবারো একসঙ্গে গাইলেন নন্দিত অভিনয় শিল্পী চঞ্চল চৌধুরী ও মেহের আফরোজ শাওন। এবার তারা গাইলেন হাছন রাজার কালজয়ী গান ‘নিশা লাগিলোরে’। সম্প্রতি আইপিডিসি আয়োজিত সংগীতা আসর ‘আমাদের গান’র দ্বিতীয় সিজনের জন্য গানটি রেকর্ড করা হয়েছে। গানটির সংগীতায়োজন করেছেন পার্থ বড়ূয়া।

এ প্রসঙ্গে চঞ্চল চৌধুরী বলেন, আমরা পেশাদার শিল্পী নই, ভালো লাগা থেকেই গান করি। ‘সর্বত মঙ্গল রাঁধে’ গানের পর ‘নিশা লাগিলোরে’ গানটি গাওয়ার পেছনে একটাই উদ্দেশ্য, আমাদের ঐতিহ্য এবং শেকড়কে নতুন প্রজন্মের কাছে পরিচয় করিয়ে দেওয়া। এর বেশি প্রত্যাশা কখনোই ছিল না। তাই গান শোনার পর শ্রোতা বিচার করবেন কেমন গেয়েছি।’

মেহের আফরোজ শাওন বলেন, ‘আইপিডিসি আমাদের লোক গান সর্বস্তরে ছড়িয়ে দেওয়ার চেষ্টা করে যাচ্ছে। তারই ধারাবাহিকতায় ‘আমাদের গান’ অনুষ্ঠানের জন্য নতুনভাবে হাছন রাজার ‘নিশা লাগিলোরে’ গানটি রেকর্ড করা হয়েছে। এর আগে শ্রোতা নারী ও পুরুষ কণ্ঠে বিভিন্ন সময় গানটি শুনেছেন। এবার দ্বৈত কণ্ঠে শোনার সুযোগ পাবেন। পার্থ বড়ূয়ার ভিন্ন আঙ্গিকের সংগীতায়োজনের এই গানটি শ্রোতাকে মুগ্ধ করবে বলেই আমার ধারণা'। 

আসছে ঈদে ‘আমাদের গান’-এর দ্বিতীয় সিজনের আয়োজন আইপিডিসির নিজস্ব চ্যানেলে দর্শকরা এটি দেখতে পাবেন।

মন্তব্যসমূহ (০)


Lost Password