চাঁপাইনবাবগঞ্জে আ.লীগের ৭২তম প্রতিষ্ঠাবার্ষিকী পালন

চাঁপাইনবাবগঞ্জে আ.লীগের ৭২তম প্রতিষ্ঠাবার্ষিকী পালন
MostPlay

বিভিন্ন কর্মসূচির মধ্য দিয়ে বাংলাদেশ আওয়ামীলীগের ৭২তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত হয়েছে চাঁপাইনবাবগঞ্জে। জেলা আওয়ামীলীগের আয়োজনে বুধবার (২৩ জুন) সকালে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন, কেক কাটা, র‍্যালী, পুষ্পস্তবক অর্পণ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। জেলা আওয়ামীলীগ কার্যালয়ের সামনে সকাল সাড়ে ১০টায় জাতীয় সংগীতের সাথে সাথে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন করা হয়।

পরে কেক কাটেন আওয়ামীলীগ নেতৃবৃন্দ। জেলা আওয়ামীলীগ কার্যালয় হতে একটি বর্ণাঢ্য র‍্যালী বের হয়ে জেলা শহরের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে বঙ্গবন্ধু মুক্তমঞ্চে গিয়ে শেষ হয়। সেখানেই জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ করেন জেলা আওয়ামীলীগের নেতৃবৃন্দ। পরে সেখানেই দেশ, জাতি ও আওয়ামীলীগের মঙ্গল কামনায় দোয়া মাহফিল করা হয়।

দোয়া পরিচালনা করেন, জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি আলহাজ্ব রুহুল আমিন। এসময় উপস্থিত ছিলেন, জেলা আওয়ামীলীগের সিনিয়র সহ-সভাপতি ও চাঁপাইনবাবগঞ্জ-২ আসনের সাবেক এমপি মুহাম্মদ জিয়াউর রহমান, সহ-সভাপতি ও শিবগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান সৈয়দ নজরুল ইসলাম, সহ-সভাপতি ডা. গোলাম রাব্বানী, সাধারণ সম্পাদক ও চাঁপাইনবাবগঞ্জ-৩ আসনের সাবেক সংসদ সদস্য আব্দুল ওদুদ, যুগ্ম সম্পাদক ও চাঁপাইনবাবগঞ্জ-১ আসনের সাংসদ ডা. সামিল উদ্দিন আহমেদ শিমুল, যুগ্ন সম্পাদক গোলাম মোস্তফা বিশ্বাস, অর্থ সম্পাদক এরফান চৌধুরী, স্বাস্থ্য ও জনসংযোগ বিষয়ক সম্পাদক ডা. দুরুল হোদা, সাংগঠনিক সম্পাদক তাজিবুর রহমান, মেসবাহুল সাকের জ্যোতি, জেলা যুবলীগ ও ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক সাংবাদিক শহিদুল হুদা অলক, উপ-দপ্তর সম্পাদক মো. মনিরুল ইসলাম, জেলা ছাত্রলীগের ভারপ্রাপ্ত সভাপতি নাহিদ শিকদার, সাধারণ সম্পাদক ডা. সাইফ জামান আনন্দ সহ জেলা, উপজেলা ও পৌর আওয়ামীলীগ এবং এর সহযোগী সংগঠনের বিভিন্ন স্তরের নেতাকর্মীরা।

মন্তব্যসমূহ (০)


Lost Password