কাজী হায়াতের নতুন ছবিতে বাপ্পি ও জাহানারা মিতু

কাজী হায়াতের নতুন ছবিতে বাপ্পি ও জাহানারা মিতু
MostPlay

প্রখ্যাত সাহিত্যিক ও অধ্যাপক মুনতাসির মামুনের কিশোর উপন্যাস ‘জয় বাংলা’। এই উপন্যাস থেকে সিনেমা নির্মাণ করছেন জনপ্রিয় নির্মাতা কাজী হায়াৎ। ২০২০-২১ অর্থবছরে সরকারি অনুদানের সাধারণ শাখায় ৬৫ লাখ টাকা পেয়েছে গল্পটি। টুঙ্গিপাড়া চলচ্চিত্রের ব্যানারে সিনেমাটি প্রযোজনা করছেন মিটু শিকদার। এটি হতে যাচ্ছে পরিচালক কাজী হায়াতের ৫১তম সিনেমা।

নতুন খবর হচ্ছে ছবিটির মূল দুই চরিত্রে অভিনয় করতে যাচ্ছেন বাপ্পি চৌধুরী ও জাহারা মিতু। কিছুদিন আগেই একটি নতুন ছবিতে প্রথমবারের মতো জুটি গড়েন বাপ্পি চৌধুরী ও জাহারা মিতু। অপূর্ব রানা পরিচালিত ছবিটির নাম ‘যন্ত্রণা’। এদিকে ‘যন্ত্রণা’র শুটিং বেশি দূর গড়ানোর আগেই বাপ্পি মিতু কণ্ঠে তুলে নিলেন ‘জয় বাংলা’ স্লোগান।

‘জয় বাংলা’ সিনেমায় বাপ্পী-মিতুর চুক্তিবদ্ধ হওয়ার বিষয়টি জানিয়ে কাজী হায়াৎ বলেন , সরকারি অনুদান পাওয়া আমার সিনেমায় প্রধান চরিত্রে দুজনকে কাস্ট করেছি। একজন চিত্রনায়ক বাপ্পী, অন্যজন জাহারা মিতু। এই মুহূর্তে দেশের যে অবস্থা তাতে আপাতত শুটিংয়ের কোনো পরিকল্পনা নেই। সরকারি আইন লঙ্ঘন করে গোপনে শুটিং করারও ইচ্ছে আমার নেই। পরিস্থিতি স্বাভাবিক হলে শুটিং শুরু করব’।

নায়িকা জাহারা মিতুর ৪র্থ সিনেমা এটি। তিনি বলেন, ‘আমি ভীষণ উচ্ছ্বসিত। মুনতাসীর মামুন স্যারের গল্পে কাজ করা আমার জন্য পরম সৌভাগ্যের। এই গল্পটি আমি আগেই পড়েছি। চরিত্রের জন্য মানসিক প্রস্তুতি সম্পন্ন করেছি। করোনা পরিস্থিতি স্বাভাবিক হলে শুটিং শুরু হওয়ার কথা রয়েছে’।

মন্তব্যসমূহ (০)


Lost Password