৩ আগস্ট থেকে বাংলাদেশ-অস্ট্রেলিয়া টি-টিয়েন্টি সিরিজ

৩ আগস্ট থেকে বাংলাদেশ-অস্ট্রেলিয়া টি-টিয়েন্টি সিরিজ
MostPlay

বাংলাদেশের বিপক্ষে পাঁচ ম্যাচের টি-২০ সিরিজ খেলতে চলতি মাসেই বাংলাদেশে আসছে অস্ট্রেলিয়া জাতীয় ক্রিকেট দল। মিরপুর শের ই বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে ৩ আগস্ট অনুষ্ঠিত হবে সিরিজের প্রথম ম্যাচ। পরের চারটি ম্যাচ হবে ৪, ৬, ৭ ও ৯ আগস্ট। সাত দিনে পাঁচটি টি-২০ খেলবে বাংলাদেশ-অস্ট্রেলিয়া। বৃহস্পতিবার এক সংবাদ বিজ্ঞপ্তিতে বিষয়টি নিশ্চিত করেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড(বিসিবি)। শুরুতে বাংলাদেশের বিপক্ষে অস্ট্রেলিয়ার তিনটি টি-টোয়েন্টি খেলার কথা থাকলেও বিসিবি আলোচনা করে আরও দুটি ম্যাচ বাড়িয়ে নিয়েছে।

টি-টুয়েন্টি সিরিজ খেলতে অস্ট্রেলিয়া ক্রিকেট দল বাংলাদেশে এসে পৌঁছাবে ২৯ জুলাই। জিম্বাবুয়ের বিপক্ষে সিরিজ শেষে একই দিনে দেশে ফিরবে বাংলাদেশ দল। দিবারাত্রির ম্যাচ হলেও ম্যাচ শুরুর সময় বিসিবি এখনো জানায়নি।

বিসিবি প্রধান নির্বাহী নিজাম উদ্দিন চৌধুরী বলেছেন, ‘বিসিবি ও ক্রিকেট অস্ট্রেলিয়া অক্লান্ত পরিশ্রম করেছে সিরিজের সূচি নির্ধারণ করতে। স্বাভাবিকভাবেই করোনার মধ্যে এটা চ্যালেঞ্জের বিষয়। যে কোনো ক্রিকেট সিরিজ আয়োজনের সঙ্গে স্বাস্থ্যগত নিরাপত্তা নিশ্চিত করা প্রাধান্য দিতে হয়। ক্রিকেটার ও ম্যাচ অফিসিয়ালসদের নিরাপত্তার জন্য যে জৈব সুরক্ষাবলয়ের পরিকল্পনা করা হয়েছে, তাতে আশা করি সবাই নিরাপদে থাকবে। আমরা আশা করছি দুই দল রোমাঞ্চকর ও উপভোগ্য ক্রিকেট উপহার দিবে’।

বর্তমানে অস্ট্রেলিয়া ক্রিকেট দল ওয়েষ্ট ইন্ডিজের সাথে টি-টুয়েন্টি সিরিজ শেষে ওয়ানডে সিরিজ খেলছে। ঢাকায় তিন দিনের রুম কোয়ারেন্টিন করার পর ১ আগস্ট মিরপুরে প্রথম অনুশীলন করার সুযোগ মিলবে তাদের। হোটেল সোনারগাঁওয়ে উঠবেন অতিথিরা

বাংলাদেশ সফরের অস্ট্রেলিয়া দল: অ্যারন ফিঞ্চ, অ্যাস্টন অ্যাগার, ওয়েস অ্যাগার, জেসন বেহানডর্ফ, অ্যালেক্স ক্যারি, ড্যানিয়েল ক্রিস্টিয়ান, নাথান অ্যালিস (রিজার্ভ), জস হ্যাজেলউড, মোয়াসেস হেনরিকস, মিচেল মার্শ, মিচেল স্টার্ক, বেন ম্যাকডারমট, রিলে মেরিডিথ, জশ ফিলিপে, তানভীর সাঙ্গা (রিজার্ভ), মিচেল সুয়েপসন, অ্যাস্টন টার্নার, অ্যান্ড্রু টাই, ম্যাথু ওয়েড ও অ্যাডাম জাম্পা।

মন্তব্যসমূহ (০)


Lost Password