যাত্রী সেজে ট্রলার ছিনতাইয়ের চেষ্টা

শনিবার রাত ১১টার দিকে মুন্সীগঞ্জের লৌহজং উপজেলার পদ্মায় যাত্রী সেজে ট্রলার ছিনতাইকালে গণপিটুনিতে এক যুবক নিহত হয়েছেন। এ সময় আহত হয়েছেন আরও দুজন। পদ্মা নদীতে যাত্রী সেজে ট্রলার ছিনতাইচেষ্টার দায়ে গণপিটুনিতে আহত ফয়সাল (৩৫) নামের এক ব্যক্তির মৃত্যু হয়েছে। মুন্সীগঞ্জের লৌহজং উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন অবস্থায় গতকাল শনিবার রাত সাড়ে ১১টার দিকে মৃত্যু হয় তাঁর।

শনিবার সকালে মুন্সীগঞ্জের লৌহজং উপজেলার শিমুলিয়া ৪নং ভিআইপি ফেরিঘাটে এ ঘটনা ঘটে।

মাওয়া নৌপুলিশের ইনচার্জ সিরাজুল কবির জানান, সন্ধ্যায় শিমুলিয়া ৪নং ভিআইপি ফেরিঘাটে পদ্মায় ঘুরবে বলে ২৫০০ টাকায় মাঝি আমিনুলের ট্রলার ভাড়া করেন চারজন। ট্রলারটি পদ্মার পালেরচরে গেলে মাঝির হাত-পা, চোখ-মুখ বেঁধে বাবুরচর নামক স্থানে তাকে ফেলে ট্রলারটি নিয়ে চলে যায়।

স্থানীয় জেলেরা আহত মাঝিকে উদ্ধার করে এবং তাকে নিয়ে ছিনতাই করা ট্রলারের পেছনে ধাওয়া করে। তারা ডাকাত ডাকাত বলে চিৎকার করেন। এ সময় নৌপুলিশ খবর পেয়ে পদ্মার একটি চর থেকে তিন ছিনতাইকারীকে আটক করতে সক্ষম হয় এবং একজন পালিয়ে যায়।

পরে আটকদের পাড়ে আনা হলে বিক্ষুব্ধ জনতা তাদের গণপিটুনি দেয়। এতে তিন ছিনতাইকারী গুরুতর আহত হয়। তাদের পুলিশের হেফাজতে লৌহজং উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হলে সেখানে রাত ১১টার দিকে ফয়সালের মৃত্যু হয়।

মন্তব্যসমূহ (০)


Lost Password