মা হচ্ছেন মডেল-অভিনেত্রী শখ

মা হচ্ছেন মডেল-অভিনেত্রী শখ
MostPlay

গত বছরের মে মাস থেকেই শোনা যাচ্ছে জনপ্রিয় মডেল-অভিনেত্রী আনিকা কবির শখ গোপনে বিয়ে করেছেন। বিষয়টি নিশ্চিত করে শখ অবশ্য মুখ খুলেননি। বিভিন্ন মাধ্যম থেকে জানা গেছে গত বছরের মে মাসের ১২ তারিখ পারিবারিক আয়োজনে তার বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন হয়। স্বামীর নাম রহমান জন। তিনি পেশায় একজন ব্যবসায়ী।

এবার শোবিজে গুঞ্জন শোনা যাচ্ছে মা হতে যাচ্ছেন শখ। অভিনেত্রীর বেশ কিছু ঘনিষ্ঠ সূত্রে এই খবর ভেসে বেড়াচ্ছে শোবিজে। তবে এ বিষয়ে নিজে কিছু বলেননি এই অভিনেত্রী। তবে কবে নাগাদ শখ মা হচ্ছেন তা জানা যায়নি। শোবিজের বিভিন্ন সুত্র থেকে এমনটাও শোনা যাচ্ছে সন্তানের সুরক্ষা চিন্তা করে নাকি সামনের ঈদ উপলক্ষে কাজ না করার সিন্ধান্ত নিয়েছেন তিনি।

এই বিষয়ে নিশ্চিত হওয়ার জন্য গনমাধ্যম শখের সাথে কথা বলার চেষ্টা করলে তার মুঠোফোন বন্ধ পাওয়া যায়। গত বছর বিয়ের খবর বের হবার পর থেকেই নিজের মোবাইল ফোন বন্ধ ও ফেসবুক অ্যাকাউন্ট ডিঅ্যাক্টিভেট করে দেন শখ। তবে জানা গেছে তিনি বর্তমানে তার স্বামীর বাড়ি গাজীপুর জেলার কালিয়াকৈর থানার বলিয়াদি গ্রামে অবস্থান করছেন। ২০১৫ সালের ৭ জানুয়ারি মডেল ও অভিনয়শিল্পী নিলয় আলমগীরকে বিয়ে করেছিলেন শখ। শুরুতে সে বিয়ের খবরও গোপন রেখেছিলেন শখ। কিন্তু বিয়ের দুই বছরের মধ্যে তাদের সেই সংসার ভেঙে যায়।

মন্তব্যসমূহ (০)


Lost Password