প্রায় ৫০ কেজি ওজনের বাঘাইর মাছ

প্রায় ৫০ কেজি ওজনের বাঘাইর মাছ
MostPlay

জেলেদের জালে ধরা পড়ে প্রায় ৫০ কেজি ওজনের বাঘাইর মাছ। মাছটি দেখার জন্য উৎসুক জনতা ভীড় করে।  মাছটির দাম  ধরা হয়েছে ৪০ হাজার টাকা। বাঘাইর মাছটি ওজন ৫০ কেজি। লালমনিরহাটের কালীগঞ্জ উপজেলার বাজারে ৫০ কেজি ওজনের একটি বাঘাইর মাছ ৪০ হাজার টাকা বিক্রি করা হয়েছে। মাছটি কুড়িগ্রামের নদীতে ধরা পড়েছে বলে জেলেদের দাবি। সেখান থেকে মাছটিকে উচ্চ মূল্যের আশায় নিয়ে আসা হয় কাকিনা বাজারে।

সোমবার (১৪ জুন) দুপুরে উপজেলার কাকিনা বাজারে ক্রেতাদের কাছে ৮শ টাকা কেজি দরে বিক্রি করা হয়েছে। জানা গেছে, কুড়িগ্রামের ধরলা নদীতে ৫০ কেজি ওজনের বাঘাইর মাছটি জেলেদের জালে ধরা পড়ে। ওই মাছটি বিক্রি করতে জেলেরা কাকিনা বাজারে নিয়ে এলে উৎসুক জনতা মাছটি দেখতে ভীড় জমায়। মাছটি বিক্রিতে একক কোনো ক্রেতা না পেয়ে জেলেরা মাছটি কেটে কেজি হিসেবে বিক্রি করেন।

কাকিনা এলাকার লোকজন কেজিপ্রতি মাছটি কিনে নেওয়ার পর মাছের মূল্যে দাঁড়ায় প্রায় ৪০ হাজার টাকা। জেলে সাদেক আলী জানান, বাঘাইর মাছটি সোমবার ভোরে জালে ধরা পড়ে। পরে বিক্রির জন্য বাজারে নেওয়া হলে সেখানে কোনো ক্রেতা না থাকায় আমরা চারজন জেলে বেশি দামে বিক্রির আশায় মাছটি নিয়ে আসি কাকিনা বাজারে। 

মন্তব্যসমূহ (০)


Lost Password