শার্শায় বিএনপি নেতা বজলুর রহমান আর নেই

শার্শায় বিএনপি নেতা বজলুর রহমান আর নেই

যশোরের শার্শা উপজেলা বিএনপি নেতা সবার প্রিয় বজলুর রহমান বিশ্বাস আর নেই। তিনি শুক্রবার দিনগত রাত সাড়ে ১০টার সময় ইন্তিকাল করেছেন। ইন্নালিল্লাহি ওয়াইন্না ইলাইহি রাজিউন। মৃত্যু কালে তার বয়স হয়েছিল ৮৪ বছর। মরহুম বজলুর রহমান স্ত্রী, ৩ ছেলে ও ৫মেয়ে সহ অসংখ্য গুনগ্রাহী রেখে গেছেন।

বজলুর রহমান মৃত্যুর আগ পর্যন্ত শার্শা উপজেলা বিএনপি’র সম্পাদক মন্ডলীর সদস্য ও ১নং ডিহি ইউনিয়ন বিএনপি’র সভাপতি ছিলেন। বজলুর রহমান প্রয়াত রাষ্ট্রপতি শহীদ জিয়াউর রহমান এর নীতি আদর্শে বিশ্বাসি হয়ে ও তার ১৯ দফা কর্মসূচী বাস্তবায়নে জাগদল থেকে জাতীয়তাবাদী দল বিএনপি করে আসছিলেন।

বজলুর রহমান শার্শা উপজেলার ডিহি ইউনিয়ন বিএনপি’র প্রতিষ্ঠাতা সাধারন সম্পাদক হিসেবে দীর্ঘদিন ধরে নিষ্ঠার সাথে দায়িত্ব পালন করেছেন। তিনি দলের একজন নিষ্ঠাবান নেতা ছিলেন। এ ছাড়া বজলুর রহমান শার্শা উপজেলার পাকশিয়া পাবলিক লাইব্রেরীর সভাপতি হিসেবে দায়িত্ব পালন করছিলেন। মরহুমের বড় ছেলে হারুন অর রশিদ জানান, শুক্রবার পাকশিয়া বাজার থেকে মাগরিব ও এশার নামাজ পড়ে বাড়িতে আসে।

এরপর রাতের খাবার শেষ করে বুকে ব্যাথা অনুভব করে ও অসুস্থ হয়ে পড়ে। তখন স্থানীয় ভাবে প্রাথমিক চিকিৎসা শেষে যশোরে নেওয়ার পথে তিনি মারা যান। শনিবার যোহরের নামাজের পর শিববাস বড় মসজিদে জানাজা শেষে তাকে পারিবারিক কবর স্থানে দাফন করা হয়। মরহুমের জানাজা পরিচালনা করেন আলহাজ্ব মাওঃ ফজলুর রহমান মাষ্টার।

মরহুমের নামাজে জানাজায় শার্শা উপজেলা বিএনপি’র সভাপতি আলহাজ্ব খায়রুজ্জামান মধু, বেনাপোল পৌর বিএনপি’র সভাপতি নাজিম উদ্দিনসহ বিএনপি’র বিভিন্ন অঙ্গ সংগঠনের নেতা কর্মী, স্থানীয় সূধীবৃন্দ অংশ নেন। #

মন্তব্যসমূহ (০)


Lost Password