যশোর করোনায় আরও ৬ জনের মৃত্যু দেখলো

যশোর করোনায় আরও ৬ জনের মৃত্যু দেখলো
MostPlay

যশোরে করোনায় আরও ৬ জনের মৃত্যু হয়েছে। গত ২৪ ঘণ্টায় যশোরে করোনা ও করোনা উপসর্গে আরও ৬ জনের মৃত্যু ঘটেছে। এর মধ্যে করোনায় ৫ জন ও করোনার উপসর্গ নিয়ে ১ জনের মৃত্যু ঘটেছে। আজ শুক্রবার (২৩ জুলাই২০২১) জেলার সিভিল সার্জন অফিসের তথ্য কর্মকর্তা ডা. মো. রেহেনেওয়াজ এ তথ্য জানিয়েছেন।

তিনি জানিয়েছেন, যশোরে গত ২৪ ঘণ্টায় ১০০ জনের নমুনা পরীক্ষা করে ২১ জনের দেহে করোনা শনাক্ত হয়েছে। এর মধ্যে যবিপ্রবির জিনোম করোনা সেন্টারে ৬৮ জনের নমুনা পরীক্ষায় ১৩ জন করোনা পজিটিভ ধরা পড়ে। এছাড়া খুলনা মেডিকেল কলেজে ৩ জনের নমুনা পরীক্ষা করে ১ জন এবং র‌্যাপিড অ্যান্টিজেন টেস্টে ২৯ জনের নমুনা পরীক্ষায় ৭ জনের দেহে করোনা শনাক্ত হয়েছে।

যশোর ২৫০ জেনারেল হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার আরএমও ডা. আরিফ আহমেদ জানিয়েছেন, যশোর জেনারেল হাসপাতালে করোনায় আক্রান্ত হয়ে ৫ জন এবং করোনার উপসর্গ নিয়ে ১ জনের মৃত্যু হয়েছে। এই হাসপাতালে ১৫৪ রোগী ইতিমধ্যে ভর্তি অবস্থায় রয়েছে।

এর মধ্যে করোনার রেড জোনে রয়েছে ১১১ জন এবং ইয়েলো জোনে রয়েছে ৪৩ জন করোনা রোগী। যশোর জেলায় এখন পর্যন্ত করোনা আক্রান্ত হয়েছেন ১৭ হাজার ৫৮৮ জন রোগী। সুস্থ হয়ে বাড়ি ফিরেছে ১২ হাজার ১৯২ জন রোগী। মারা গেছেন ২৯৮ জন করোনা রোগী।

মন্তব্যসমূহ (০)


Lost Password