কাদের মির্জার ৬ অনুসারী গুলিবিদ্ধ

শনিবার (২৯ মে) সন্ধ্যা সাড়ে ৭টার দিকে কাদের মির্জা ও বাদলের অনুসারীদের মধ্যে বসুরহাট পৌরসভার ৯ নম্বর ওয়ার্ডের হড়ান্নাগো বাড়ির সামনের সড়কে সংঘর্ষ ও গোলাগুলির ঘটনা ঘটে।

নোয়াখালীর কোম্পানীগঞ্জে আওয়ামী লীগের কাদের মির্জা ও বাদলগ্রুপের মধ্যে ফের সংঘর্ষের ঘটনা ঘটেছে। ঘটেছে গোলাগুলির ঘটনাও। এতে দু’পক্ষের ৭ জন গুলিবিদ্ধসহ অন্তত ১০ জন আহত হয়েছে। শনিবার রাতে বসুরহাট পৌরসভার ৯ নম্বর ওয়ার্ডের একটি সড়কে এই গোলাগুলির ঘটনা ঘটে।

স্থানীয়রা জানায়, শনিবার সন্ধ্যা থেকে কোম্পানীগঞ্জের বিভিন্ন ইউনিয়ন ও বসুরহাট পৌরসভার প্রত্যেক ওয়ার্ডে কাদের মির্জার অনুসারীরা তার পক্ষে মিছিল করে। পৌরসভার ৯ নম্বর ওয়ার্ডে মিছিল করতে গেলে সন্ধ্যা ৭টার দিকে প্রথমে দুই পক্ষের মধ্যে ধাওয়া- পাল্টা ধাওয়ার ঘটনা ঘটে।

এক পর্যায়ে দুই পক্ষের গোলাগুলি আরম্ভ হলে ৭ জন গুলিবিদ্ধ হয়। এদের মধ্যে ছয়জন কাদের মির্জার অনুসারী হিসেবে পরিচিত। তাদের ৫ জনকে কোম্পানীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। গুরুতর আহত একজনকে নোয়াখালী জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে। ঘটনাস্থলে পুলিশ মোতায়েন করা হয়েছে। এ ঘটনায় এলাকায় থমথমে পরিস্থিতি বিরাজ করছে।

মন্তব্যসমূহ (০)


Lost Password