‘টুঙ্গিপাড়ার মিয়া ভাই’ দেখা যাবে বিনামূল্যে

গত ২ এপ্রিল সারাদেশে ৫৪টি প্রেক্ষাগৃহে মুক্তি পেয়েছিল শাপলা মিডিয়া প্রযোজিত ‘টুঙ্গিপাড়ার মিয়া ভাই’ সিনেমাটি। জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবর রহমানকে নিয়ে নির্মিত সিনেমাটিতে বঙ্গবন্ধুর চরিত্রে অভিনয় করেছেন শান্ত খান ও শেখ ফজিলাতুন্নেছা মুজিব চরিত্রে অভিনয় করেছেন প্রার্থনা ফারদিন দীঘি। সিনেমাটিতে তুলে ধরা হয়েছে  মুজিব যেভাবে বাংলাদেশের জাতির জনক হয়ে উঠেছেন শেখ মুজিবর রহমান।

ছবিটি মুক্তির পর বেশিদিন পেক্ষাগৃহে দেখানো সম্ভব হয়নি লকডাউনের কারণে। অনেক দর্শকের ইচ্ছা থাকা সত্বেও হলে গিয়ে উপভোগ করতে পারেননি ‘টুঙ্গিপাড়ার মিয়া ভাই’। তবে এবার দর্শকদের জন্য সুখবর নিয়ে এসেছে শাপলা মিডিয়া। শাপলা মিডিয়ার এই ছবিটি একেবারে বিনামূল্যে দেখতে পারবেন দর্শকরা। বিষয়টি নিশ্চিত করেছেন প্রতিষ্ঠানটির কর্ণধার সেলিম খান।

আগামী কোরবানির ঈদে শাপলা মিডিয়া তাদের নিজস্ব অ্যাপ সিনেবাজ শুভ উদ্বোধন করবে। যে কেউ অ্যাপসটি ডাউনলোড করে একেবারে বিনামূল্যে উপভোগ করতে পারবেন ছবিটি। এটি দর্শকদের জন্য শাপলা মিডিয়ার বিশেষ উপহারও বলেছেন সেলিম খান।

২ ঘণ্টা ১২ সেকেন্ড ব্যাপ্তির এই সিনেমায় শান্ত খান ও দীঘি ছাড়াও অভিনয় করেছেন  শিবা শানু, জয়ন্ত চট্টোপাধ্যায়, মাজনুন মিজান, দিলারা জামান, নাজনীন চুমকি প্রমুখ। ‘টুঙ্গিপাড়ার মিয়া ভাই’ সিনেমার চিতেনাট্য লিখেছেন শামীম আহমেদ রনি এবং ছবিটি পরিচালনা করেছেন সেলিম খান।

মন্তব্যসমূহ (০)


Lost Password