সিরাজগঞ্জে ক্যান্সারে আক্রান্ত কনস্টেবল মোঃ শাহাদত হোসেন’এর পাশে পুলিশ সুপার

সিরাজগঞ্জে ক্যান্সারে আক্রান্ত কনস্টেবল মোঃ শাহাদত হোসেন’এর পাশে পুলিশ সুপার

সিরাজগঞ্জে ক্যান্সারে আক্রান্ত কনস্টেবল/১১০৫ মোঃ শাহাদত হোসেন’কে বিকাশ এর সহযোগিতায় তার উন্নত চিকিৎসার জন্য ১ লক্ষ টাকা অনুদান হিসেবে প্রদান করা হয়েছে। আজ মঙ্গলবার( ২০ সেপ্টেম্বর) জেলা পুলিশ সুপারের কার্যালয় ক্যান্সারে আক্রান্ত কনস্টেবল/১১০৫ মোঃ শাহাদত হোসেন’কে বিকাশ এর সহযোগিতায় তার উন্নত চিকিৎসার জন্য এক লক্ষ টাকা অনুদান করেন।

এ সময় উপস্থিত ছিলেন সিরাজগঞ্জ জেলা পুলিশ সুপার মোঃ আরিফুর রহমান মন্ডল, বিপিএম(বার), পিপিএম(বার) এবং মেজর এ কে এম মনিরুল করিম (অব.), ইভিপি ও হেড অফ ডিপার্টমেন্ট, এক্সটার্নাল অ্যাফেয়ার্স, বিকাশ লিমিটেড। এছাড়াও অতিরিক্ত পুলিশ সুপার(ক্রাইম এন্ড অপস্) ও ডিআইও-১, জেলা বিশেষ শাখা, সিরাজগঞ্জ উপস্থিত ছিলেন।

কনস্টেবল মোঃ শাহাদাত হোসেন (বিপি নং-৯৬১৫১৭৬৭৮১), সে বাংলাদেশ পুলিশ বাহিনীতে গত ১২/১১/২০১৫ খ্রিঃ যোগদান করে তার উপর অর্পিত সরকারি দায়িত্ব ও কর্তব্য সুনামের সহিত পালন করে আসছেন । বর্তমানে সিরাজগঞ্জ জেলার রায়গঞ্জ থানায় কর্মরত আছে। তার নিজ জেলা নওগাঁ।

তিনি গত তিন মাস পূর্বে হঠাৎ অসুস্থ হয়ে পড়লে চিকিৎসকের শরণাপন্ন হলে চিকিৎসক ক্যান্সারে আক্রান্ত হয়েছে বলে জানান। পরবর্তীতে পুলিশ সুপার কনস্টেবল মোঃ শাহাদাত হোসেনের কাছ থেকে বিস্তারিত শুনে তার পাশে থাকবেন এবং আরও সহযোগিতার আশ্বাস প্রদান করেন।

মন্তব্যসমূহ (০)


Lost Password