সিরাজগঞ্জের কাজিপুরে ইন্টারন্যাশনাল পিস এ্যাওয়ার্ডে ভূষিত হওয়ায় সংবর্ধনা

সিরাজগঞ্জের কাজিপুরে ইন্টারন্যাশনাল পিস এ্যাওয়ার্ডে ভূষিত হওয়ায় সংবর্ধনা

সিরাজগঞ্জের কাজিপুরে বঙ্গমাতা সাংস্কৃতিক জোটের প্রতিষ্ঠাতা সভাপতি শেখ শাহ আলম ইন্টারন্যাশনাল পিস এ্যাওয়ার্ডে ভূষিত হওয়ায় সংবর্ধনা পদান করা হয়েছে। সোমবার (১৯ সেপ্টেম্বর) সন্ধ্যান পরে উপজেলার গান্ধাইল আলী আহমদ উচ্চ বিদ্যালয় মাঠে এ সংবর্ধনা পদান করা হয়।

বঙ্গমাতা সাংস্কৃতিক জোট গান্ধাইল ইউনিয়ন শাখার সভাপতি হায়দার আলীর সভাপতিত্বে এবং কেন্দ্রীয় কমিটির যুগ্ন সাধারণ সম্পাদক প্রকৌশলী রাশেদুল ইসলাম রাজীব এর সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সিরাজগঞ্জ-১ আসনের মাননীয় সংসদ সদস্য প্রকৌশলী তানভীর শাকিল জয় এমপি। অনুষ্ঠানের প্রধান আলোচক ছিলেন সংগঠনের কেন্দ্রীয় সাধারণ সম্পাদক চলচ্চিত্র প্রযোজক অনুপ ‍কুমার বড়ুয়া।

বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন বঙ্গামাতা সাংস্কৃতিক জোট সিরাজগঞ্জ জেলা শাখার সভাপতি সেলিনা বেগম স্বপ্না, কাজিপুর উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও উপজেলা চেয়ারম্যান খলিলুর রহমান সিরাজী, বঙ্গমাতা সাংস্কৃতিক জোট সিরাজগঞ্জ জেলা শাখার সাধারণ সম্পাদক স্বপন চন্দ্র দাস প্রমূখ। ফুলেল শুভেচ্ছা, ক্রেষ্ট প্রদান, আলোচনা সভা ও জাতীয় পর্যায়ের শিল্পীদের মনোজ্ঞ সঙ্গীত পরিবেশনার মধ্য দিয়ে এই সংবর্ধনা দেয়া হয়।

উল্লেখ, স্বাধীনতার স্বপক্ষের শক্তির যেকোন প্রচার প্রচারণায় সামনে থেকে নেতৃত্ব দিয়ে যাচ্ছেন। আর শুদ্ধ সাংস্কৃতিক পরিমন্ডল গড়ে তোলা ও মুক্তিযুদ্ধের অজানা কাহিনী নিয়ে চলচ্চিত্র নির্মাণ করে তিনি দেশের বাইরের মানুষেরও দৃষ্টি কাড়তে সক্ষম হয়েছেন। তারই ধারাবাহিকতায় তিনি দেশের বাইরে পুরস্কৃত হয়েছেন।

মন্তব্যসমূহ (০)


Lost Password