সিরাজগঞ্জে র‌্যাব-১২'র অভিযানে ১৮ কেজি গাঁজাসহ শীর্ষ মাদক ব্যবসায়ী আটক

সিরাজগঞ্জে র‌্যাব-১২'র অভিযানে ১৮ কেজি গাঁজাসহ শীর্ষ মাদক ব্যবসায়ী আটক

সিরাজগঞ্জের বঙ্গবন্ধু সেতু পশ্চিম থানা এলাকায় র‌্যাব-১২'র অভিযানে ১৮ কেজি গাঁজাসহ ০১ শীর্ষ মাদক ব্যবসায়ী গ্রেফতার করা হয়েছে। বুধবার (২১ সেপ্টেম্বর) র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব-১২) এর মিডিয়া অফিসার মোঃ মোস্তাফিজুর রহমান সাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য নিশ্চিত করা হয়েছে।

প্রেস বিজ্ঞপ্তিতে জানানো হয় যে, ২০ সেপ্টেম্বর মঙ্গলবার রাত ০৮:৪০ ঘটিকায় গোপন সাংবাদের ভিত্তিতে র‌্যাব-১২ এর সদর কোম্পানীর একটি চৌকষ আভিযানিক দল সিরাজগঞ্জ জেলার বঙ্গবন্ধু সেতু পশ্চিম থানার সামনে পাঁকা রাস্তার উপর ঢাকা হতে দিনাজপুরগামী একটি যাত্রিবাহী বাসে তল্লাশী চালিয়ে ১৮ কেজি গাঁজাসহ ০১ জন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে।

গ্রেফতারকৃত আসামীঃ রাজীব চন্দ্র ঘোষ ওরফে ইব্রাহিম খলিল (নওমুসলিম) (৩০), পিতা-মৃত বিজয় চন্দ্র ঘোষ, সাং-কসবা কৃষ্ণপুর, থানা- কসবা, জেলা- ব্রাহ্মণবাড়িয়া, বর্তমান ঠিকানা-সাং-আনন্দপুর, উত্তর তেতাবুনি, থানা-ব্রাহ্মণপাড়া, জেলা-কুমিল্লা। প্রেস বিজ্ঞপ্তিতে আরও জানানো হয় যে, এই মাদক ব্যবসায়ী দীর্ঘদিন যাবৎ আইন প্রয়োগকারী সংস্থার চোখ ফাঁকি দিয়ে সিরাজগঞ্জসহ বিভিন্ন জেলায় অবৈধ নেশাজাতীয় মাদকদ্রব্য ক্রয়-বিক্রয় করে আসছিল।বিরুদ্ধে মামলা দায়ের করত উদ্ধারকৃত আলামতসহ তাহাকে সিরাজগঞ্জ বঙ্গবন্ধু সেতু পশ্চিম থানায় হস্তান্তর করা হয়েছে।

মন্তব্যসমূহ (০)


Lost Password