আইপিএলের প্লেঅফ ম্যাচের সময়সূচী

আইপিএলের প্লেঅফ ম্যাচের সময়সূচী

স্পোর্টস ডেস্ক : শেষ হয়েছে ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের (আইপিএল) চতুর্দশ আসরের গ্রুপ পর্বের লড়াই। এবারের প্রুপ পর্ব শেষ হয়েছে দুই ভাগে। রাউন্ড রবিন লিগের প্রথম পর্ব অনুষ্ঠীত হয়েছিল ভারতে। এরপর করোনাভাইরাদের কারণে খেলা বন্ধ হয়ে গেলে পরবর্তীতে সংযুক্ত আরবপ আমিরাতে অনুষ্ঠীত হয়েছে দ্বিতীয় পর্ব।

দুই পর্ব শেষে চারটি দল নিশ্চিত করেছে প্লে-অফে খেলা। এই চারটি দল হচ্ছে চেন্নাই সুপার কিংস, দিল্লি ক্যাপিটালস, রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরু এবং কলকাতা নাইট রাইডার্স। বাদ পড়েছে মুস্তাফিজুর রহমানের রাজস্থান রয়্যালস, বর্তমান চ্যাম্পিয়ন মুম্বাই ইন্ডিয়ান্স, পাঞ্জাব কিংস ও সানরাইজার্স হায়দরাবাদ। তার মধ্যে ১৪ ম্যাচ থেকে ২০ পয়েন্ট নিয়ে শীর্ষে আছে দিল্লি। ১৮ পয়েন্ট নিয়ে চেন্নাই দ্বিতীয় ও বেঙ্গালুরু তৃতীয় স্থানে আছে। আর ১৪ পয়েন্ট নিয়ে চতুর্থ স্থানে থেকে প্লে-অফ নিশ্চিত করেছে কলকাতা।

রাউন্ড রবিন লিগের খেলা শেষে একদিন বিরতি রয়েছে আইপিএলে। রোববার থেকে শুরু হবে শিরোপার লড়াই প্লে-অফ রাউন্ড। যেখানে কোয়ালিফায়ার-১ ম্যাচে মুখোমুখি হবে টেবিলের শীর্ষে থাকা দুই দল চেন্নাই ও দিল্লি। পরদিন এলিমিনেটর ম্যাচে লড়বে তিনে থাকা ব্যাঙ্গালুরু ও চার নম্বরে থাকা কলকাতা।

চলুন আইপিএলের প্লে-অফের সময়সূচি দেখে নেওয়া যাক।

প্রথম কোয়ালিফায়ার: দিল্লি ক্যাপিটালস-চেন্নাই সুপার কিংস ১০ অক্টোবর, রোববার, দুবাই, রাত ৮টা।

এলিমিনেটর: রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরু-কলকাতা নাইট রাইডার্স ১১ অক্টোবর, সোমবার, শারজা, রাত ৮টা।

দ্বিতীয় কোয়ালিফায়ার: ১৩ অক্টোবর, বুধবার, শারজা, রাত ৮টা।

ফাইনাল: ১৫ অক্টোবর, শুক্রবার, শারজা, রাত ৮টা।

মন্তব্যসমূহ (০)


Lost Password