ফরিদপুর প্রতিবন্ধী ব্যক্তিদের জন্য ১৩ তম ব্যাচের কম্পিউটার প্রশিক্ষণ কোর্সের উদ্বোধন

ফরিদপুর প্রতিবন্ধী ব্যক্তিদের জন্য ১৩ তম ব্যাচের কম্পিউটার প্রশিক্ষণ কোর্সের উদ্বোধন

ফরিদপুর থেকে জাকির হোসেন : বাংলাদেশ কম্পিউটার কাউন্সিল কর্তৃক বাস্তবায়িত তথ্য প্রযুক্তির মাধ্যমে এনডিডিসহ সব ধরনের প্রতিবন্ধী ব্যক্তির ক্ষমতায়ন প্রকল্পের অধীনে প্রতিবন্ধী ব্যক্তিদের জন্য ১৩ তম ব্যাচের Introduction to Computer Application and Packages প্রশিক্ষণ কোর্সের উদ্বোধনী অনুষ্ঠান বৃহস্পতিবার সকাল ১০ ঘটিকায় বাংলাদেশ কম্পিউটার কাউন্সিলের আঞ্চলিক কার্যালয় ফরিদপুর অনুষ্ঠিত হয়।

উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মোঃ আককাছ আলী সেখ, অধ্যক্ষ, ফরিদপুর পলিটেকনিক ইন্সিটিউট, ফরিদপুর , জেলা সাংবাদিক প্রতিনিধি এবং ২০(বিশ)জন শারীরিক প্রতিবন্ধী প্রশিক্ষণার্থী। অনুষ্ঠানের সভাপতিত্ব করেন বিসিসি, ফরিদপুর আঞ্চলিক কার্যালয়ের প্রোগ্রামার ও সেন্টার ইনচার্জ অলিউল্লাহ আহম্মেদ।

অনুষ্ঠানে উপস্থাপনা করেন উক্ত প্রকল্পের ইনস্ট্রাক্টর(আইটি) মোঃ আশরাফুল ইসলাম। প্রধান অতিথি তার বক্তব্যর মধ্য দিয়ে প্রতিবন্ধী ব্যক্তিরদের জন্য সরকারের নানাবিধ উদ্যোগ এবং এই প্রকল্পের লক্ষ্য ও উদ্দেশ্যর বিষয়টি সুন্দরভাবে সবার মাঝে তুলে ধরেন।সম্পূর্ণ বিনামূল্যে ২০ দিনের এই প্রশিক্ষণে প্রশিক্ষণার্থীগণ পাবেন যাতায়াত ও আবাসন ভাতা এবং প্রশিক্ষণ উপকরণ হিসেবে পাবেন বই, ব্যাগ, নোডবুক, কলম ইত্যাদি।

মন্তব্যসমূহ (০)


Lost Password