আশুলিয়ায় শিশু অপহরণের চার ঘন্টা পর উদ্ধার, গ্রেফতার-১১

আশুলিয়ায় শিশু অপহরণের চার ঘন্টা পর উদ্ধার, গ্রেফতার-১১

সাভারের আশুলিয়ায় মাদ্রাসা পড়ুয়া শিশু (১২) শিক্ষার্থীকে অপহরণের চার ঘণ্টা পর উদ্ধার করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)। এসময় অপহরণকারী চক্রের ১১ সদস্যকে মাদক ও দেশীয় অস্ত্রসহ গ্রেফতার করা হয়েছে।

সোমবার (২৭ সেপ্টেম্বর) সকালে এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে এ তথ্য জানিয়েছে র‌্যাব-৪। এর আগে গতকাল সকাল সাড়ে ১১টার দিকে আশুলিয়ার শিকদারের মোড় এলাকা থেকে ওই শিশু শিক্ষার্থী অপহরণ হলে দীর্ঘ চার ঘণ্টার সাঁড়াশি অভিযান পরিচালনা করে বিকেল সাড়ে ৩টার দিকে আশুলিয়ার আড়িয়ার মোড়ে একটি বাড়ি থেকে তাকে উদ্ধার করা হয়।

গ্রেফতারকৃতরা হলেন- কুষ্টিয়া জেলার মো. মিলন হোসেন হৃদয় (২৪), ঢাকা জেলার মো. আরিফ (২১), মো. মেহেদী হাসান (১৯), মো. সোহাগ খান (১৯), মো. আবু হাসনাত (১৯), মো. শাওন ইসলাম (২০), মো. আজম আলী (২০), মো. সুমন ইসলাম (১৯), মো. রবিন (২২), জামালপুর জেলার আব্দুল আহাদ (২০) এবং খুলনা জেলার মো. রাজু (২০)।

র‌্যাব জানায়, রোববার শিকদারের মোড় এলাকা থেকে ১২ বছরের ওই শিশু শিক্ষার্থীকে অপহরণ করা হয়। পরে ভুক্তভোগীর পরিবার র‌্যাবে অভিযোগ জানালে অভিযান চালিয়ে অপহৃত শিশুটিকে উদ্ধার করা হয়।

র‌্যাব আরও জানায়, অপহৃত শিশু আশুলিয়ার একটি মাদ্রাসায় ৬ষ্ঠ শ্রেণিতে অধ্যয়নরত। শিশুটি মাদ্রাসায় যাওয়ার পথে দীর্ঘদিন ধরে মিলন ও তার সহযোগীরা তাকে উত্ত্যক্ত করে আসছিলো। রোববার সকালে শিশুটি পায়ে হেটে মাদ্রাসায় যাওয়ার সময় মিলন ও আরিফ চাকু দিয়ে ভয়ভীতি দেখিয়ে মোটরসাইকেলে উঠিয়ে তাকে অপহরণ করে। পরে আশুলিয়ার নবীনগর ও পল্লীবিদ্যুৎ এলাকা ঘুরে আড়িয়ারা মোড়ের একটি টিনশেড বাড়িতে নিয়ে আটকে রাখে।

সাভারের আজকের আরেকটি চাঞ্চল্যকর খবর

মন্তব্যসমূহ (০)


Lost Password