পররাষ্ট্রমন্ত্রী বললেন, ভারতে গিয়ে এমন কথা বলিনি

পররাষ্ট্রমন্ত্রী বললেন, ভারতে গিয়ে এমন কথা বলিনি

শেখ হাসিনার সরকারকে টিকিয়ে রাখতে হবে, ভারতে গিয়ে এমন কথা বলিনি। এটা একটা ডাহা মিথ্যা কথা। দাবি করেছেন পররাষ্ট্রমন্ত্রী ড. এ কে আব্দুল মোমেন। শেখ হাসিনার সরকারকে টিকিয়ে রাখতে হবে’—ভারতে গিয়ে গিয়ে এমন কথা বলা প্রসঙ্গে পররাষ্ট্রমন্ত্রী ড. এ কে আব্দুল মোমেন বলেছেন, আমাকে যে অভিযোগে অভিযুক্ত করা হয়েছে, তার ধারে কাছেও আমি নেই।

সোমবার (২১ আগস্ট) সচিবালয়ে মন্ত্রিসভার বৈঠক শেষে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে তিনি এ বলেন। পররাষ্ট্রমন্ত্রী বলেন, শেখ হাসিনার সরকারকে টিকিয়ে রাখতে হবে, ভারতে গিয়ে এমন কথা বলিনি। এটা একটা ডাহা মিথ্যা কথা। নির্বাচন নিয়েও কোনো কথা বলিনি।

তিনি বলেন, গ্লোবাল কনটেক্সটে যে অস্থিতিশীলতা হচ্ছে, সেটা নিয়ে কথা বলেছি। গত ১৮ আগস্ট রাতে চট্টগ্রাম শহরের জে এম সেন হলে জন্মাষ্টমী উৎসবের উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে পররাষ্ট্রমন্ত্রী বলেছিলেন, “ভারতের নয়াদিল্লিতে গিয়ে অনেকের সঙ্গে আমার দেখা হয়। আমি দেশটিতে গিয়ে বলেছি, শেখ হাসিনাকে টিকিয়ে রাখতে হবে। আজকে অনেকের বক্তব্যতে সেটাই এসেছে। শেখ হাসিনা আমাদের আদর্শ। তাকে টিকিয়ে রাখার জন্য যা যা করা দরকার, আমি ভারতবর্ষের সরকারকে সেটা করতে অনুরোধ করেছি।

মন্তব্যসমূহ (০)


Lost Password