ফুটবলের মাধ্যমে বিভেদ নয়,গড়তে হবে ঐক্য- সেলিম আহমেদ

ফুটবলের মাধ্যমে বিভেদ নয়,গড়তে হবে ঐক্য- সেলিম আহমেদ

সিরাজগঞ্জে মরহুম শেখ কেরামত আলী ফাউন্ডেশন স্মৃতি ফুটবল টুর্নামেন্টের বর্নাঢ্য আয়োজনের মধ্য দিয়ে উদ্বোধন করা হয়েছে। শুক্রবার (৩০ সেপ্টেম্বর) খাঁন সাহেবের পৌর ঈদগাহ মাঠে ৫টি দলের অংশ গ্রহনে অনুষ্ঠিত টুর্নামেন্টের শুভ উদ্ভোধন করা হয়। প্রথম দিনে ইয়াসিন স্মৃতি ও নবনূর সংঘের মধ্য খেলা অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানের প্রধান অতিথি উপস্থিত ছিলেন পৌর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও সিরাজগঞ্জ পৌরসভার সাবেক সফল মেয়র এবং মরহুম শেখ কেরামত আলীর সুযোগ্য পুত্র সেলিম আহমেদ। এ সময় তিনি পায়ড়া উড়িয়ে টুর্নামেন্টের উদ্বোধন ঘোষণা করেন। প্রধান অতিথি বক্তব্য তিনি বলেন, ফুটবলের মাধ্যমে সাম্প্রদায়িক-সম্প্রীতি সুদৃঢ় করতে হবে। বর্তমান সময়ে খেলাধুলা হারিয়ে যাচ্ছে, যে বয়সে মাঠে থাকার কথা সে বয়সে তারা মোবাইল হাতে বিভিন্ন গেমস খেলছে।

যুব সমাজকে খেলাধুলার মাঠে ফিরিয়ে নিতে হবে। তবেই জাতিকে কিছু দেয়া সম্ভব হবে। ফুটবলের মাধ্যমে বিভেদ নয়, ঐক্য গড়ে তুলতে হবে এমনই কথা বলেছেন সিরাজগঞ্জ পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সেলিম আহমেদ। এ সময় তিনি আরও বলেন, সবাইকে ঐক্যবদ্ধভাবে অংশ নিয়ে সমাজ থেকে মাদক নির্মুল করতে হবে। এ জন্য সকল শিক্ষার্থীকে লেখা পড়ার পাশাপাশি খেলাধুলায় মনোনিবেশ করা প্রয়োজন।

যুবকদের খেলাধুলায় বেশি মনোনিবেশ করাতে হবে। কেবল মাত্র খেলাধুলা পারে মাদকমুক্ত সমাজ গড়তে। ভবিষ্যতে শুধু ফুটবল নয় ক্রিকেটসহ অন্যান্য টুর্নামেন্টের আয়োজন করবেন বলে আশা প্রকাশ করেন। ৫নং ওয়াড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আব্দুল করিম মুন্সীর সভাপতিত্বে অনুষ্ঠিত টুর্নামেন্টে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন-পৌর আওয়ামী লীগের যুগ্ন সাধারণ সম্পাদক সুলতান মাহমুদ, ৫নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি ফজলুল হক ফজলু, সিরাজগঞ্জ পৌরসভার ৫নং ওয়ার্ডের কাউন্সিলর মামুনর রশীদ মামুন,পৌর আওয়ামী লীগের কার্যকরী সদস্য ও ৫নং ওয়ার্ড আওয়ামী লীগের সাবেক সভাপতি আব্দুল মমিন তারা, বিশিষ্ট সমাজ সেবক অত্র এলাকার বয়োবৃদ্ধ মুরুব্বি মোঃ মজিবর রহমান, এনামুল হাসান রঞ্জু, মোঃ আমির হোসেন, আব্দুল মমিন মহরীসহ অত্র এলাকার মুরুব্বিয়ান ও ফুটবল প্রেমীরা উপস্থিত ছিলেন।

মন্তব্যসমূহ (০)


Lost Password