পর্যটক ধর্ষণের ঘটনায় ৭ জনের বিরুদ্ধে মামলা কক্সবাজারে

পর্যটক ধর্ষণের ঘটনায় ৭ জনের বিরুদ্ধে মামলা কক্সবাজারে

মিসবাহ ইরান কক্সবাজার:  কক্সবাজারে স্বামী-সন্তান নিয়ে বেড়াতে আসা এক নারী পর্যটককে ‘সংঘবদ্ধ’ ধর্ষণের ঘটনায় ৪ জনের নাম উল্লেখ করে এবং অজ্ঞাত ৩ জনসহ মোট ৭ জনের বিরুদ্ধে মামলা দায়ের হয়েছে। বৃহস্পতিবার (২৩শে ডিসেম্বর) রাত সাড়ে ৮টার দিকে কক্সবাজার সদর মডেল থানায় ভুক্তভোগীর স্বামী বাদী হয়ে মামলাটি দায়ের করেন।

এর আগে, বুধবার (২২শে ডিসেম্বর) রাত ২টার দিকে কক্সবাজারের হোটেল-মোটেল জোনের জিয়া গেস্ট ইন নামের হোটেল থেকে ওই নারীকে উদ্ধার করা হয়। অভিযান চালিয়ে এ মামলার অন্যতম আসামি হোটেল ম্যানেজার রিয়াজ উদ্দিনকে (ছোটন) আটক করে র‌্যাব।

র‌্যাব-১৫ এর কমান্ডার মেজর মেহেদী হাসান জানান, খবর পেয়ে স্বামী-সন্তান ও ভুক্তভোগীকে উদ্ধার করা হয়। এখন পর্যন্ত তিনজনের মধ্যে দুজনকে শনাক্ত করা হয়েছে। তাদের ধরতে অভিযান চলছে। মামলা দায়েরের বিষয়টি নিশ্চিত করে কক্সবাজারের অতিরিক্ত পুলিশ সুপার মো: রফিকুল ইসলাম জানান,

কক্সবাজারে নারী পর্যটক ধর্ষণের ঘটনায় ৪ জনের নাম উল্লেখসহ ৭ জনের বিরুদ্ধে মামলা দায়ের হয়েছে। মামলার আসামিরা হলেন, আরিফুল ইসলাম আশিক, বাবু, ইসরাফিল ও রিয়াজ উদ্দিন। মামলার তদন্তের দায়িত্ব দেয়া হয়েছে কক্সবাজার ট্যুরিস্ট পুলিশকে। এর আগে, তুচ্ছ ঘটনায় ভুক্তভোগীর স্বামী-সন্তানকে জিম্মি করে ভুক্তভোগীকে দুই দফা ধর্ষণ কওে ৩ যুবক। খবর পেয়ে র‌্যাব-১৫ কক্সবাজারের একটি দল ঘটনাস্থল থেকে ভুক্তভোগীকে উদ্ধার করে। পরে প্রাথমিক চিকিৎসার জন্য তাকে কক্সবাজার সদর হাসপাতালে পাঠানো হয়।

মন্তব্যসমূহ (০)


Lost Password