বাস-অটোরিকশার সংঘর্ষে ৩ জন নিহত

বাস-অটোরিকশার সংঘর্ষে ৩ জন নিহত
Crickex Sign Up

বাস ও সিএনজিচালিত অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে তিন জন নিহত ও দুজন আহত হয়েছেন। শনিবার (১৬ জুলাই) বিকাল ৫টার দিকে ঢাকা-সিলেট মহাসড়কের হবিগঞ্জের নবীগঞ্জ উপজেলার রুস্তমপুর টোল প্লাজা এলাকায় দুর্ঘটনাটি ঘটে। শেরপুর হাইওয়ে থানার ওসি পরীমল দেব দুর্ঘটনায় তিন জন নিহত হওয়ার বিষয়টি নিশ্চিত করেছেন।

নিহতরা হলেন- নবীগঞ্জ উপজেলা আউশকান্দি ইউনিয়নের বেতাপুর গ্রামের আবুল হোসেন চৌধুরীর স্ত্রী বকুল বেগম (৬২), একই গ্রামের কচি মিয়া চৌধুরী ছেলে ছাত্রদল নেতা এহিয়া চৌধুরী জাবেদ (২৪), দৌলপুর গ্রামের অটোরিকশা চালক রব্বান মিয়া (৪০)। আহতরা হলেন- নিহত এহিয়ার মা আয়েশা খাতুন চৌধুরী (৬০) ও ফরিদ মিয়া চৌধুরীর স্ত্রী রেনু বেগম চৌধুরী (৬৫)।

প্রত্যক্ষদর্শী ও পুলিশ জানায়, হতাহতরা সিএনজিচালিত অটোরিকশাযোগে গজনাইপুর ইউনিয়নের শতক গ্রামের এক অসুস্থ আত্মীয়কে দেখতে যাচ্ছিলেন। ঢাকা-সিলেট মহাসড়কের রুস্তমপুর টোলপ্লাজার কাছে পৌঁছা মাত্রই বিপরীত দিক থেকে আসা সিলেটগামী মিতালী পরিবহনের একটি যাত্রীবাহী বাস আরেকটি গাড়িকে ওভারটেক করতে গিয়ে অটোরিকশার সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে বাস ও অটোরিকশাটি দুমড়েমুচড়ে যায় এবং ঘটনাস্থলে এই তিন জন মারা যান।

গুরুতর আহত অবস্থায় আয়েশা বেগম ও রেনু বেগম চৌধুরীকে সিলেট ওসমানী মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়। খবর পেয়ে শেরপুর হাইওয়ে পুলিশ ও নবীগঞ্জ থানা পুলিশ ঘটনাস্থলে পৌঁছে মহাসড়কের যান চলাচল স্বাভাবিক করে। নিহত এহিয়া চৌধুরী এক মাস আগে বিয়ে করেন। মা ও চাচিকে নিয়ে অসুস্থ আত্মীয়কে দেখতে যাওয়ার পথে এ দুর্ঘটনায় প্রাণ হারান।

মন্তব্যসমূহ (০)