ডিপোর বিস্ফোরণে নিহত আরো ৮ মরদেহের পরিচয় শনাক্ত

ডিপোর  বিস্ফোরণে নিহত আরো ৮ মরদেহের পরিচয় শনাক্ত
Crickex Sign Up

চট্টগ্রামের সীতাকুণ্ডে বিএম কনটেইনার ডিপোর অগ্নিকাণ্ড ও বিস্ফোরণে নিহত আট মরদেহের পরিচয় শনাক্ত করা হয়েছে। আজ বৃহস্পতিবার বিকেলে চট্টগ্রাম মেডিক্যাল কলেজ (চমেক) মর্গে থাকা ২২ মরদেহের মধ্যে আটটির পরিচয় শনাক্ত করা হয়েছে। বিষয়টির সত্যতা নিশ্চিত করেছেন সীতাকুণ্ড থানার পরিদর্শক (তদন্ত) সুমন বণিক।

ডিএনএ নমুনা পরীক্ষায় শনাক্ত হওয়া মরদেহগুলো হলো বিএম কনটেইনার ডিপোর গাড়িচালক আক্তার হোসেন, মোহাম্মদ শাহজাহান, বলভেট অপারেটর মনির হোসেন, ইলেকট্রিশিয়ান মো. রাসেল, কাভার্ড ভ্যান হেল্পার মোহাম্মদ সাকিব, ডিপোর আইসিটি সুপারভাইজার আবদুর সোবাহান প্রকাশ আবদুর রহমান, নুসরাত পরিবহনের লরিচালক আবুল হাশেম ও শারমিন গ্রুপের লরিচালক বাবুল মিয়ার।

সীতাকুণ্ড থানার পরিদর্শক (তদন্ত) সুমন বণিক বলেন, বৃহস্পতিবার দুপুরে বেশ কিছু ডিএনএ নমুনার রিপোর্ট পাওয়া যায়। এতে চমেকের মর্গে বিশেষ প্রক্রিয়ায় সংরক্ষণে রাখা ২০ মরদেহের মধ্যে আটটির পরিচয় শনাক্ত করা হয়েছে। পরিদর্শক (তদন্ত) আরো জানান, পরিচয় শনাক্ত হওয়া মরদেহ নিয়ে যেতে তাদের প্রত্যেকের স্বজনদের চমেক হাসপাতালে আসতে ফোন করা হয়েছে। স্বজনরা এলে মরদেহগুলো তাদের কাছে হস্তান্তর করা হবে।

মন্তব্যসমূহ (০)