নরসিংদীর শিবপুরে উপজেলা মহিলা আ.লীগের কমিটি প্রত্যাখ্যান করেছে আওয়ামী লীগ-হারুনুর রশীদ খান

নরসিংদীর শিবপুরে উপজেলা মহিলা আ.লীগের কমিটি প্রত্যাখ্যান করেছে আওয়ামী লীগ-হারুনুর রশীদ খান

নরসিংদী প্রতিবেদক : নরসিংদীর শিবপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের সভাপতি হারুনুর রশীদ খান বলেন, উপজেলা মহিলা আ.লীগের কমিটি প্রত্যাখ্যান করেছেন উপজেলা আওয়ামীলীগ। আমি কেন্দ্রীয় ও জেলা মহিলা আওয়ামীলীগের সভাপতি ও সাধারণ সম্পাদকের দৃষ্টি আকর্ষণ করে বলছি, উপজেলা মহিলা আ.লীগের কমিটি গঠনের দীর্ঘ নয় মাস পার হলেও দলীয় কোন কার্যক্রমে অংশ গ্রহণ করেনি। তারা বিগত নির্বাচনে নৌকার পক্ষে কাজ করেনি।

এই কমিটি আওয়ামীলীগের সভানেত্রী শেখ হাসিনার হাত কে শক্তিশালী না করে একজন ব্যাক্তির হাতকে শক্তিশালী করতে কাজ করছে ফলে এই কমিটি প্রত্যাখ্যান করেছে উপজেলা আওয়ামীলীগ। বিগত মহিলা আ.লীগের আহবায়ক কমিটিই এখন থেকে উপজেলা আওয়ামীলীগের সাথে কাজ করবে।

সোমবার ১৩ সেপ্টেম্বর সকাল ১১টায় উপজেলা মহিলা আওয়ামী লীগের একাংশের এক কর্মী সভায় প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন। সভায় প্রধান বক্তা উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সামসুল আলম ভূইয়া রাখিল বলেন, উপজেলা আওয়ামীলীগের সাথে মহিলা লীগের কোন সম্পৃক্ততা নেই। তারা দলীয় কোন কর্মকান্ডে নেই। ফলে এই কমিটি প্রত্যাখ্যান করেছে আওয়ামীলীগ।

উপজেলা অডিটরিয়ামে উপজেলা মহিলা আ.লীগের আহবায়ক তাপসী রাবেয়ার সভাপতিত্বে ও যুগ্ম আহবায়ক কুলসুম বেগম সঞ্চালনায় অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন উপজেলা আওয়ামীলীগের সহ সভাপতি আজিজুর রহমান ভুলু, যুগ্ম আহবায়ক কুলসুম বেগম, অর্চনা রাণী ঘোষ, শাহাজাদী, রোমানা মোশারফসহ ইউনিয় মহিলা আ.লীগের সভাপতি ও সাধারণ সম্পাদকগণ।

উল্লেখ্য গত ২৭ ফেব্রæয়ারী-২০২১ খ্রি. তারিখে উপজেলা মহিলা আ.লীগের আহবায়ক কমিটি বিলুপ্ত করে ফেরদৌসি ইসলামকে সভাপতি ও শারমীন সুলতানাকে সাধারণ সম্পাদক করে শিবপুর উপজেলা মহিলা আ.লীগের নতুন কার্যনির্বাহী কমিটি ঘোষনা করা হয়। নরসিংদী জেলা মহিলা আ.লীগের সভাপতি সুমি সরকার ফাতেমা ও সাধারণ সম্পাদক ইয়াছমিন সুলতানা এই কমিটি অনুমোদন করেছেন।

বিলুপ্ত কমিটির আহবায়ক ছিলেন উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান তাপসী রাবেয়া। নতুন কমিটিতে তাপসী রাবেয়া কে আহবায়ক ও কুলসুম বেগম, অর্চনা রানী ঘোষ, রোমানা মোশারফ কে যুগ্ম আহবায়ক বলে ঘোষনা দিলেন উপজেলা আওয়ামীলীগের সভাপতি হারুনুর রশিদ খান।

মন্তব্যসমূহ (০)


Lost Password