পলাশে আ: লীগের সম্মেলনে কৃষিমন্ত্রী ড. আব্দুর রাজ্জাক বলেছেন, শেখ হাসিনার প্রজ্ঞা ও দূরদর্শীতায় দেশ এগিয়ে চলছে

পলাশে আ: লীগের সম্মেলনে কৃষিমন্ত্রী ড. আব্দুর রাজ্জাক বলেছেন, শেখ হাসিনার প্রজ্ঞা ও দূরদর্শীতায় দেশ এগিয়ে চলছে

 নরসিংদী প্রতিনিধি: শেখ হাসিনার প্রজ্ঞা ও দূরদর্শীতায় দেশ এগিয়ে চলছে, কৃষিমন্ত্রী ড. আব্দুর রাজ্জাক। তিনি এ কথা বলেছেন দীর্ঘ আট বছর অপেক্ষার পর বর্নাঢ্য উৎসব মুখর উদ্দীপনায় নরসিংদীর পলাশ উপজেলা আওয়ামী লীগের অনুষ্ঠিত ত্রি-বার্ষিক  সম্মেলনে। 

সোমবার ১৬মে বেলা সাড়ে ১১ টায় জাতীয় ও দলীয় পতাকা উত্তোলনের মধ্য দিয়ে উপজেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলন পলাশ উপজেলা মডেল স্কুল মাঠে অনুষ্ঠিত হয়েছে।

নরসিংদী জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি জি এম তালেব হোসেন জাতীয় পতাকা ও দলীয় পতাকা উত্তলনের মাধ্যে উপজেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলনের উদ্বোধন ঘোষণা করেন। প্রধান অতিথি হিসেবে কৃষিমন্ত্রী ড, আব্দর রাজ্জাক খাঁন। সম্মেলনে সভাপতিত্ব করেন পলাশ উপজেলা আ: লীগের সভাপতি ডা. আনোয়ারুল আশরাফ খাঁন দিলীপ এমপি।

প্রধান অতিথি তার বক্তব্যে আরো বলেন, জাতীয় নির্বাচন এলে বিএনপি দেশকে সবসময় সন্ত্রাস ও অরাজকতার দিকে ঠেলে দেয়। যাতে জননেত্রী শেখ হাসিনা বাংলাদেশকে একটি উন্নত রাষ্ট্রে পরিনীত না করতে পারে। মনে রাখতে হবে দেশকে উন্নতির শিখরে পৌছাতে সবে মিলে শক্তি ও সাহস নিয়ে বিএনপিকে মোকাবেলা করতে হবে এবং জননেত্রী শেখ হাসিনাকে আগামী নির্বাচনেও রাষ্ট্রের ক্ষমতায় আনার কোন বিকল্প নাই। আরো মনে রাখতে হবে বিএনপি-জামাত একটি সন্ত্রাসী ও জঙ্গী দল। তারা কোন ভাবে ক্ষমতায় আসতে পারলে  ১৯০৫ ও ১৯০৬ সালের মতো সন্ত্রাস ও অরাজকতার অন্ধকারে দেশ ডুবে যাবে। তাই কোন বিবেদ নয় চাই ঐক্যবদ্ধ আওয়ামী লীগ সংগঠন।

এসময় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন কেন্দ্রীয় আ:  লীগের সাংগঠনিক সম্পাদক মির্জা আজম, এ্যাড. নূরুল মজিদ মাহমুদ হুমায়ন, আ: লীগ মহিলা সম্পাদিকা মেহের আফরোজ চুমকী এমপি, পলাশের সাবেক এমপি কামরুল আশরাফ খাঁন পোটন, নরসিংদী জেলা আ: লীগের ভারপ্রাপ্ত সম্পাদক পীরজাদা মোহাম্মদ আলি, উপজেলা চেয়ারম্যান সৈয়দ জাবেদ হোসেন। সম্মেলনে শোক প্রস্তাব পাঠ করেন বজলুল করিম পাঠান, নরসিংদী জেলা আ: লীগের সহ-সভাপতি।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আরো তামান্না ইসলাম বুবলি নরসিংদী ও গাজীপুর সংরক্ষিত আসনের এমপি, সদরের এমপি লে. কর্নেল নজরুল ইসলাম হিরু, শিবপুরের এমপি জহিরুল হক মোহন, কেন্দ্রীয় আ: লীগের শিক্ষা ও মানবসম্পদ বিষয়ক সদস্যা শামসুন নাহার চাঁপা, এ্যাড, এবিএম রেয়াজুল কবির কাওসার, আ: লীগের কেন্দ্রীয় নেতা, নরসিংদী জেলা পরিষদের সাবেক জেলা প্রশাসক আ: মতিন ভূইয়া, ঘোড়াশাল পৌর মেয়র আল্ মুজাহিদ তুষার।

সম্মেলনের দ্বীতৃয় পর্যায়ে দুপুর ২ টায় ডা. আনোয়ারুল আশরাফ খাঁন দিলীপ কে সভাপতি ও সাধারন সম্পাদক হিসেবে কামরুল ইসলাম গাজীর নাম ঘোষনা করেন উপস্থিত জেলা আ: লীগের ভারপ্রাপ্ত সভাপতি জি এম তালেব হোসেন। অনুষ্ঠানটি পরিচালনা করেন পলাশ উপজেলা আ: লীগের সা: সম্পাদক ওবায়দুল কবির মৃধা।

মন্তব্যসমূহ (০)