পল্টনে বিএনপির কার্যালয়ের সামনে সমাবেশে লাখো নেতাকর্মীর ঢল

পল্টনে বিএনপির কার্যালয়ের সামনে সমাবেশে লাখো নেতাকর্মীর ঢল

রাজধানীর নয়া পল্টনে বিএনপি’র কেন্দ্রীয় কার্যালয়ের সামনে আয়োজিত প্রতিবাদ সমাবেশে লাখো নেতাকর্মীর ঢল নেমেছে। শনিবার বেলা সোয়া ৩টায় পবিত্র কোরআন তেলাওয়াতের মধ্য দিয়ে প্রতিবাদ সমাবেশ শুরু হয়। এর আগে দুপুর দুইটা থেকে সমাবেশস্থলে নেতাকর্মী আসতে থাকে।

বেলা সোয়া ৩টার দিকে সমাবেশ শুরু হওয়ার সময় নয়াপল্টন এবং এর আশেপাশের এলাকার সড়কগুলোতে লাখো নেতাকর্মীর উপস্থিতি দেখা যায়। এসময় উপস্থিত নেতাকর্মীরা বর্তমান সরকারের পতনের দাবিতে নানা স্লোগান দেন। সমাবেশে অংশ নেয়া জগন্নাথ বিশ্ববিদ্যালয় ছাত্রদলের সভাপতি আসাদুজ্জামান আসলাম  বলেন, এই সরকার একের পর এক আমাদের ভাইদের হত্যা করছে। ভোলায় আব্দুর রহিম ও নুর ভাইকে হত্যা করেছে।

গতকাল নারায়ণগঞ্জে যুবদল নেতা শাওনকে হত্যা করেছে। এখন আর ঘরে বসে থাকার সময় নেই। আমাদের ভাইদের রক্ত আমাদের রাজপথে ডাকছে। রাজপথে যদি আরো রক্ত দিতে হয়, আমরা দিব। কিন্তু এই অবৈধ সরকারের পতন ঘটিয়ে ছাড়বো। স্বেচ্ছাসেবক দলের সহ সভাপতি ওয়াহিদ ইমতিয়াজ বকুল বলেন, এই সরকারের অধীনে দেশের মানুষ আর একদিনও থাকতে চায় না। শিগগিরই বিএনপি’র নেতৃত্বে দুর্বার আন্দোলনের মাধ্যমে এই ফ্যাসিস্ট সরকারের পতন ঘটিয়ে মানুষের ভোটের অধিকার ফিরিয়ে দেয়া হবে।

মন্তব্যসমূহ (০)


Lost Password