নরসিংদীর পলাশে ট্রেনে কাটা পড়ে সোহাগ মিয়া নামে এক যুবক নিহত

নরসিংদীর পলাশে ট্রেনে কাটা পড়ে সোহাগ মিয়া নামে এক যুবক নিহত

নরসিংদী প্রতিবেদক : নরসিংদীর পলাশে ট্রেনে কাটা পড়ে সোহাগ মিয়া নামে এক যুবক নিহত হয়েছেন। ৮ সেপ্টেম্বর বুধবার দুপুরে উপজেলার জিনারদী রেলস্টেশন এলাকা থেকে লাশটি উদ্ধার করে পুলিশ।নিহত সোহাগ মিয়া নরসিংদী সদর উপজেলার মাধবদী পৌর এলাকার খিলগাঁও গ্রামের আইয়ুব আলী মিয়ার ছেলে।

প্রত্যক্ষদর্শী ও স্থানীয়রা জানায়, ঢাকা থেকে ছেড়ে আসা আন্তনগর মহানগর এক্সপ্রেস চট্টগ্রামে যাচ্ছিল। বুধবার সকালে ট্রেনটি জিনারদী রেলস্টেশন এলাকা অতিক্রম করার সময় সোহাগ মিয়া হেঁটে রেললাইন পার হচ্ছিলেন। এ সময় ট্রেনে কাটা পড়ে তার মাথা থেঁতলে যায় ও পা কেটে যায়।

অতিরিক্ত রক্তক্ষরণে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। পরে স্থানীয় লোকজনের মাধ্যমে খবর পেয়ে ঘটনাস্থলে যায় পুলিশ। সুরতহাল প্রতিবেদন তৈরির পর লাশ নরসিংদী রেলওয়ে ফাঁড়িতে নিয়ে আসা হয়। নরসিংদী রেলওয়ে পুলিশ ফাঁড়ির এসআই ইমায়েদুল জাহিদী বলেন, পরিবারের পক্ষ থেকে জানা যায় নিহত ওই যুবক শ্রবণ প্রতিবন্ধী ছিলেন। ধারণা করা হচ্ছে রেললাইন দিয়ে হাঁটার সময় পেছন থেকে ধাক্কা দেয় ট্রেনটি। পরে স্বজনদের আবেদনের পরিপ্রেক্ষিতে ময়নাতদন্ত ছাড়াই লাশ তাদের কাছে হস্তান্তর করা হয়েছে।

মন্তব্যসমূহ (০)


Lost Password