নরসিংদীতে ডাকাতির প্রস্তুতির সময় অস্ত্রসহ একজন আটক

নরসিংদীতে ডাকাতির প্রস্তুতির সময় অস্ত্রসহ একজন আটক

নরসিংদী সদর উপজেলার প্রত্যন্ত চরাঞ্চল চরদিঘলদী থেকে তিন বন্দুক ও ককটেলসহ এক যুবককে আটক করেছে মাধবদী থানার পুলিশ। বুধবার দিবাগত রাতে চরদিঘলদী ইউনিয়নের জিৎরামপুর গ্রামে ডাকাতির প্রস্তুতি নেওয়ার সময় অভিযান চালিয়ে ওই যুবককে আটক করা হয়। বৃহস্পতিবার দুপুরে এই ঘটনায় মাধবদী থানায় মামলা হওয়ার পর তাকে গ্রেপ্তার দেখানো হয়েছে।

অভিযানের সময় আটক ওই যুবকের নাম মো. আসিফ (১৯)। আসিফ রায়পুরা উপজেলার মির্জারচর গ্রামের মো. শওকত মিয়ার ছেলে। অভিযানের সময় তাঁর কাছ থেকে ৩টি দেশীয় পাইপগান, ৩৪ রাউন্ড গুলি, আটটি ককটেল ও একটি বন্দুকের বাট উদ্ধার করে পুলিশ।

পুলিশ জানায়, একদল ডাকাত অস্ত্রশস্ত্রে সজ্জিত হয়ে ডাকাতির প্রস্তুতি নিচ্ছে এমন গোপন সংবাদের ভিত্তিতে ওই গ্রামে অভিযান চালানো হয়। এতে নেতৃত্ব দেন মাধবদী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. সৈয়দুজ্জামান। অভিযানে অংশ নেন থানাটির পরিদর্শক (তদন্ত) এমদাদুল হক, উপপরিদর্শক সানোয়ার হোসেন ও তানভির আহমেদ এবং সহকারী উপপরিদর্শক ফারুখ আহমেদ ও রুবেল মিয়া। এ সময় আবুল হোসেন নামের এক ব্যক্তির বাড়ি সংলগ্ন ঝোপ থেকে আসিফকে আটক করা হয়। ওই সময় ডাকাত দলটির আরও কয়েকজন সদস্য পালিয়ে যায়।

মাধবদী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. সৈয়দুজ্জামান জানান, অভিযানের সময় আসিফের কাছ থেকে ৩টি দেশীয় পাইপগান, ৩৪ রাউন্ড গুলি, আটটি ককটেল ও একটি বন্দুকের বাট উদ্ধার করা হয়েছে। তাঁর বিরুদ্ধে ডাকাতির প্রস্তুতি ও অস্ত্র আইনে পৃথক দুটি মামলা দায়েরের পর নরসিংদীর আদালতে পাঠানো হয়েছে।

মন্তব্যসমূহ (০)


Lost Password