শিবপুরের বাঘাব ইউপি নির্বাচনে নৌকার মাঝি হতে চান জাহিদ সরকার

শিবপুরের বাঘাব ইউপি নির্বাচনে নৌকার মাঝি হতে চান জাহিদ সরকার
শিবপুরের বাঘাব ইউনিয়নে চেয়ারম্যান পদে নৌকার মনোনয়ন প্রত্যাশী জাহিদ সরকার। রাজনৈতিক আবহের মধ্যে বেড়ে উঠেছেন তিনি।পরিবারের সদস্যরা সরাসরি রাজনৈতিক কর্মকান্ডে জড়িত ছিলেন। বড় ভাই শহীদ জয়নাল আবেদীন সরকার ছিলেন সাবেক চেয়ারম্যান।বড় ভাইয়ের মতো তিনিও কাজ করে যেতে চান সাধারণ মানুষের জন্য।

আসন্ন ইউপি নির্বাচনে বাঘাব ইউনিয়ন থেকে মনোনয়ন প্রত্যাশী তিনি। নির্বাচনকে সামনে রেখে শিবপুর উপজেলার বাঘাব ইউনিয়নে উৎসবমুখর পরিবেশ শুরু হয়েছে। বাঘাব ইউনিয়নে জনপ্রিয়তার শীর্ষে জাহিদ সরকার।ইতিমধ্যে তিনি নানা ভাবে এলাকায় প্রচার প্রচারনা চালাচ্ছেন।

এলাকার অসহায় গরীব দু:খী মানুষের সরকারী ভাবে প্রাপ্ত ত্রাণ সামগ্রী, বিভিন্ন বয়স্ক ভাতা, বিধবা ভাতা, প্রতিবন্ধী ভাতা ইত্যাদি পেতে সহযোগিতা করেছেন।এমনকি ব্যক্তিগত ভাবেও তিনি নগদ অর্থ দিয়ে সহযোগিতা করেন। তাছাড়া দলীয় কাজ সহ সামাজিক কর্মকান্ডে নিজকে নিয়োজিত রেখেছেন।এছাড়াও করোনাকালীন সময়ে এলকার মানুষদের বিভিন্নভাবে সহয়তা করেন তিনি।

আসন্ন বাঘাব ইউপি নির্বাচনে চেয়ারম্যান পদে তিনি আওয়ামীলীগের একজন শক্ত প্রার্থী হিসেবে মনোনয়ন পাওয়ার জন্য দলীয় নেতাকর্মী ও ইউনিয়নবাসীর সমর্থন ও দোয়া কামনা করে বলেন, আমি চাই সাধারণ মানুষের পাশে থেকে কাজ করতে। দলীয়ভাবে মনোনয় পেলে প্রধানমন্ত্রীর হাতকে শক্তিশালী করার লক্ষ্যে কাজ করে যাবো।সকলের দোয়া ও ভালোবাসা নিয়ে কাজ করতে চাই।

ইতিমধ্যেই তিনি কাজ,সততা ও ভালোবাসা দিয়ে মন জয় করে নিয়েছেন এলাকাবসীর। বাঘাব ইউনিয়নবাসী চায় এলাকার পরিবর্তন। তারা চায় মনোনয়ন প্রত্যাশী জাহিদ সরকারকে। তারা মনে করেন যোগ্য প্রার্থী মনোনয়ন পেলে এলাকার উন্নয়ন হবে।উন্নয়নের ধারা অব্যাহত রাখতে জাহিদ সরকার কাজ করবে বলে আশাবাদী।

মন্তব্যসমূহ (০)


Lost Password