পলাশে আল্লাহ ও মহানবীকে নিয়ে কটূক্তির অভিযোগে যুবক গ্রেপ্তার

পলাশে আল্লাহ ও মহানবীকে নিয়ে  কটূক্তির অভিযোগে যুবক গ্রেপ্তার
Crickex Sign Up

নরসিংদী জেলার পলাশ উপজেলায় সামাজিক যোগাযোগ মাধ্যম (ফেসবুক)কে আল্লাহ ও হযরত মোহাম্মদ (সা:) কে নিয়ে কটূক্তি করে পোষ্ট দেওয়ায় প্রশান্ত কর শ্রাবন (২৩) নামে এক যুবককে গ্রেপ্তার করেছে পুলিশ।

গতকাল রোববার (১৭ জুলাই) রাত দেড়টার দিকে পলাশ থানা এসআই শাহ আলম, এসআই আবদুল্লাহ আল মামুন, সঙ্গীয় ফোর্সহ উপজেলার জিনারদী ইউনিয়নের রাবান এলাকা থেকে অভিযান চালিয়ে তাকে গ্রেপ্তার করেন।

প্রশান্ত কর শ্রাবন রাবান এলাকার মৃত নারায়ণ কর এর ছেলে। পুলিশ জানায়, গতকাল রাতে অভিযুক্ত যুবক তার পিকে শ্রাবন নামে ব্যক্তিগত একটি ফেসবুক আইডি থেকে মহান রাব্বুল আলামীন ও হযরত মোহাম্মদ (সা:)কে নিয়ে কুরুচিপূর্ণ মন্তব্য করে পোষ্ট দেয়। পরে বিষয়টি নিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে আলোচনা সমালোচনার সৃষ্টি ও উত্তেজনার সৃষ্টি হয়।

পাশাপাশি শ্রাবনকে গ্রেপ্তার ও বিচারের দাবী জানানো হয়। এ নিয়ে বিশৃঙ্খলা এড়াতে থানা পুলিশ দ্রুত তার নিজ বাড়ি থেকে ওই যুবককে গ্রেপ্তার করে। তথ্যটি নিশ্চিত করে পলাশ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ ইলিয়াছ জানান, গ্রেপ্তারের পর তাকে জিজ্ঞাসাবাদ চলছে। জিজ্ঞাসাবাদ শেষে পরবর্তী আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

মন্তব্যসমূহ (০)