যুবদল নেতা শাওনের জানাজা বিকেল ৫টায়

যুবদল নেতা শাওনের জানাজা বিকেল ৫টায়

মুন্সীগঞ্জে পুলিশের সঙ্গে বিএনপির সংঘর্ষের ঘটনায় লাইভ সাপোর্টে থাকা অবস্থায় ইন্তেকাল করা যুবদল নেতা শহীদুল ইসলাম শাওনের জানাজা বিকেল ৫টায় অনুষ্ঠিত হবে। সংগঠনের সভাপতি সুলতান সালাউদ্দিন টুকু এ তথ্য জানিয়েছেন। শুক্রবার (২৩ সেপ্টেম্বর) জুমার নামাজের পর রাজধানীর নয়া পল্টনে বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ের সামনে এই জানাজা হওয়ার কথা ছিল। ময়না তদন্তের পর মরদেহ পেতে দেরি হওয়ায় জানাজার সময় পরিবর্তন করা হয়েছে।

বিএনপির সিনিয়র যুগ্ম-মহাসচিব রুহুল কবির রিজভী দুপুর পৌনে একটায় বলেন, আমরা জানাজার জন্য প্রস্তুত আছি। তবে মরদেহ এখনও পাওয়া যায়নি। এজন্য জানাজার সময় পরিবর্তন করে বিকেল ৫টায় নির্ধারণ করা হয়েছে। এর আগে বৃহস্পতিবার দিনগত রাত সাড়ে ১০টার দিকে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালের সামনে যুবদলের সভাপতি সুলতান সালাউদ্দিন টুকু জানিয়েছিলেন শুক্রবার জুম্মার নামাজের পরে শাওনের জানাজা হবে।

বুধবার (২১ সেপ্টেম্বর) মুন্সিগঞ্জের মুক্তারপুরে বিএনপির কর্মসূচি চলাকালে পুলিশের সঙ্গে সংঘর্ষ হয়। এতে শহীদুল ইসলাম শাওন আহত হন। তাকে রাতেই ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। বৃহস্পতিবার রাত পৌনে ৯টার দিকে শাওনের মৃত্যু হয়। তিনি মুন্সিগঞ্জের মীরকাদিম পৌর যুবদলের ৮নং ওয়ার্ডের সাংগঠনিক সম্পাদক ছিলেন বলে জানান মুন্সিগঞ্জ জেলা বিএনপির সদস্য সচিব কামরুজ্জামান রতন।

মন্তব্যসমূহ (০)


Lost Password