নরসিংদীতে পৃথক পৃথক স্থানে ২ টি আত্মহত্যার ঘটনা ঘটেছে

নরসিংদীতে পৃথক পৃথক স্থানে ২ টি আত্মহত্যার ঘটনা ঘটেছে

নরসিংদী প্রতিবেদক : নরসিংদীতে পৃথক পৃথক স্থানে ২টি আত্মহত্যার ঘঠনা ঘটেছে। একটি ঘটেছে নরসিংদীর পলাশে ঢাকা-চরসিন্দুর সড়কের মালিতা উত্তর দেওরা কাঁঠাল তলার নিকটস্থ আসাদ মিয়ার বাড়ির পূর্ব সড়কের পাশের একটি মেহগনি গাছের ডালায় ঝুলন্ত অবস্থায় এক যুবকের লাশ উদ্ধার করা হয়েছে।

বৃহস্পতিবার ১৬ সেপ্টেম্বর সকাল সাতটার কিছু পরে স্থানীয় এলাকাবাসী রাস্তার পাশে লাশটি ঝুলন্ত অবস্থায় দেখে, প্রথমে চরসিন্দুর ইউনিয়নের ৬ নম্বর ওয়ার্ড মেম্বার নাসির উদ্দীনকে জানায়। পরে তিনি পলাশ থানা পুলিশকে জানালে পুলিশ সকাল ৯টায় ঘটনাস্থলে এসে লাশটিকে উদ্ধার করে। লাশটির গলায় একটি শার্ট দিয়ে পেচানো অবস্থায় ঝুলছিল।

তার বয়স আনুমানিক ৩৫ বছর। এ ব্যাপারে পলাশ থানার ওসি মোহাম্মদ ইলিয়াস বলেন, লাশটি শনাক্তের জন্য পুলিশ কাজ করছে। লাশ ময়নাতদন্তের জন্য নরসিংদী সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। অপর আত্মহত্যার ঘঠনায় জেলার মনোহরদী উপজেলার বড়চাপা ইউনিয়নের বীর মাইজদিয়া গ্রামে ইকবাল (৪৫) পিতা: মৃত শামসুদ্দিন নামে এক ব্যাক্তি বিষপানে আত্মহত্যা করেছে।

জানাগেছে, পারিবারিক কলহের জেরে বুধবার সকাল নয়টায় কীটনাশক পান করে আত্মহত্যার চেষ্টা করে এসময় বাড়ির লোকজন টের পেয়ে উপজেলা হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করে । বৈবাহিক জীবনে সে দুই সন্তানের জনক, এক ছেলে ও এক মেয়ে রয়েছে। মনোহরদী থানা অফিসার ইনচার্জ আনিচুর রহমান জানান, এ ব্যাপারে এখনো পর্যন্ত থানায় কোনো অভিযোগ হয়নি। তবে ময়নাতদন্তের জন্য লাশ জেলা হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

মন্তব্যসমূহ (০)


Lost Password