চাঁপাইনবাবগঞ্জে গোমস্তাপুরে সড়ক দুর্ঘটনায় নিহত ২

চাঁপাইনবাবগঞ্জে গোমস্তাপুরে সড়ক দুর্ঘটনায় নিহত ২

চাঁপাইনবাবগঞ্জে গোমস্তাপুরে সড়ক দুর্ঘটনায় ১ মহিলাসহ ২ জন নিহত হয়েছে। শনিবার (৩০ অক্টোবর) রাত ৮ টার দিকে উপজেলার রহনপুর–আড্ডা সড়কের বংপুরে এ দূর্ঘটনা ঘটে।

রহনপুর ফায়ার সার্ভিস স্টেশন সূত্রে জানা গেছে, নওগাঁর পোরশা উপজেলার সরাইগাছী থেকে রহনপুরগামী মাহিন্দ্রা অটোরিক্সাকে বিপরীত দিক থেকে আসা ট্রাক্টর ধাক্কা দিলে মাহিন্দ্রাটি রাস্তার পাশে উল্টে গেলে হতাহতের এ ঘটনা ঘটে। নিহতরা হলো, রহনপুর পৌর এলাকার আনোয়ার হোসেনের স্ত্রী সুলতানা (৪২) ও নওগাঁর ধামইরহাট উপজেলার আরানগর গ্রামের কেতাব উদ্দীনের ছেলে মেহেদী হাসান(৪৫)।

এ ঘটনায় মাহিন্দ্রার আরও ৮জন যাত্রী আহত হয়েছে। গোমস্তাপুর ফায়ার সার্ভিসের সহকারী স্টেশন মাস্টার আব্দুস সাত্তার জানান, শনিবার সন্ধা ৭টা ১৫মিনিটে রহনপুর-আড্ডা সড়কের বংপুর নামক স্থানে আড্ডা গামী ট্রাক্টারে সঙ্গে রহনপুর গামী মাহিন্দ্রার সাথে মুখোমুখি সংঘর্ষে ধাক্কা লেগে উল্টে এ ঘটনা ঘটে। ঘটনাস্থাল থেকে গুরুতর আহত অবস্থায় ২জনকে উদ্ধার করে গোমস্তাপুর উপজেলা স্থাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করি।

এ বিষয়ে গোমস্তাপুর থানার উপপরিদর্শক সোহেল রানা বলেন, ঘটনাস্থলে ওসি তদন্ত উপস্থিত আছে। ঘাতক চালকসহ ট্রাক্টরটি পলাতক রয়েছে। নিহত লাশের সুরতহাল রিপোর্ট শেষে পরিবারের নিকট হস্তান্তর করা হয়েছে।

মন্তব্যসমূহ (০)


Lost Password