দিনাজপুরের চিরিরবন্দরে পৃথক সড়ক দুর্ঘটনায় ৩ জন নিহত

দিনাজপুরের চিরিরবন্দরে পৃথক সড়ক দুর্ঘটনায় ৩ জন নিহত

দিনাজপুরের চিরিরবন্দরে পৃথক সড়ক দুর্ঘটনায় ৩ জন নিহত হয়েছেন। আজ বৃহস্পতিবার বিকেল ৪ টার দিকে চিরিরবন্দর উপজেলার ভুষিরবন্দর বাজার ও চম্পাতলী বাজার এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন, চিরিরবন্দর উপজেলার ফতেজংপুর ইউনিয়নের বড় হাশিমপুর মন্টুশাহপাড়া এলাকার আতাবউদ্দিনের ছেলে আমিন (৫০), নশরতপুর ইউনিয়নের রানীপুর এলাকার সাবেক ইউপি সদস্য সইমদ্দিনের ছেলে আব্দুস সবুর (৪৫) ও আলোকডিহি ইউনিয়নের ঘাটেরপাড়া কলেজমোড় এলাকার বাসিন্দা ভ্যানচালক শনু (৪৫)।

প্রত্যক্ষদর্শীরা জানান, বিকেলে একটি এনজিও থেকে টাকা তোলার জন্য স্বামী আমিন ও স্ত্রী মেরি রানীরবন্দর এলাকায় এসেছিলেন। পরে বিকেলে তারা একটি ভ্যানে করে বাড়ি ফেরার সময় পেছন থেকে একটি ড্রাম ট্রাক ভ্যানটিকে ধাক্কা দেয়। এতে ঘটনাস্থলেই আমিন ও ভ্যানচালক শনু মারা যান। পরে আহত অবস্থায় উদ্ধার করে মেরিকে সৈয়দপুরের একটি হাসপাতালে নিয়ে যায় স্থানীয়রা। এদিকে বিকেলে মোটরসাইকেলযোগে বাড়ি ফেরার সময় ভুষিরবন্দর এলাকায় একটি পিকআপের সঙ্গে মুখোমুখি সংঘর্ষে নিহত হন আব্দুস সবুর নামে এক ব্যক্তি।

হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আলী নেওয়াজ মোহাম্মদ মাসুদ বলেন, দুর্ঘটনার পরপরই হাইওয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে উদ্ধার কাজ চালিয়ে চলাচল স্বাভাবিক করেছে। আহত নারীকে সৈয়দপুরের একটি হাসপাতালে ভর্তি করা হয়েছে।

মন্তব্যসমূহ (০)