নওগাঁর পত্নীতলায় পঞ্চম ধাপে ইউপি নির্বাচনে নৌকার মনোনয়ন পেলেন যারা

নওগাঁর পত্নীতলায় পঞ্চম ধাপে ইউপি নির্বাচনে নৌকার মনোনয়ন পেলেন যারা

পঞ্চম ধাপে ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে দলীয় প্রার্থী ঘোষণা করেছে ক্ষমতাসীন আওয়ামী লীগ। বৃহস্পতিবার (২ ডিসেম্বর) রাতে আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার সভাপতিত্বে দলটির স্থানীয় সরকার জনপ্রতিনিধি মনোনয়ন বোর্ডের যৌথসভায় ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে দলীয় প্রার্থী চূড়ান্ত করা হয়।

পত্নীতলা ১১ ইউপিতে নৌকা পেয়েছেন, শিহাড়া ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি ও বর্তমান চেয়ারম্যান মোস্তাফিজুর রহমান মোস্তাক। ঘোষনগর ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি ও বর্তমান চেয়ারম্যান আবু বক্কর সিদ্দীক। আকবরপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ওবায়দুল ইসলাম চৌধুরী। পাটিচড়া ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও বর্তমান চেয়ারম্যান রায়হানুল আলম। মাটিন্দর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও বর্তমান চেয়ারম্যান জাহাঙ্গীর আলম রুবেল। নির্মইল ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও বর্তমান চেয়ারম্যান আবুল কালাম আজাদ। কৃষ্ণপুর ইউনিয়ন আওয়ামী লীগের সহ সভাপতি শ্যামল মহন্ত। আমাইড় ইউনিয়ন আওয়ামী লীগের সদস্য ও বর্তমান চেয়ারম্যান ইসমাইল হোসেন।

পত্নীতলা ইউনিয়ন আওয়ামী লীগের সহ সভাপতি মোশাররফ হোসেন। দিবর ইউনিয়ন আওয়ামী লীগের সদস্য ও বর্তমান চেয়ারম্যান আব্দুল হামিদ সরকার। নজিপুর ইউনিয়ন আওয়ামী লীগের সহ সভাপতি ও বর্তমান চেয়ারম্যান সাদেক উদ্দীন।

মন্তব্যসমূহ (০)


Lost Password