বাবার সাথে দেখা করতে দেয়া হয়নি, তাই বাসা ছাড়ে ওই তিন বোন

বাবার সাথে দেখা করতে দেয়া হয়নি, তাই বাসা ছাড়ে ওই তিন বোন

রাজধানীর আদাবরের একটি বাসা থেকে একসাথে নিখোঁজ তিন বোনকে যশোরের কোতোয়ালি থানা এলাকা থেকে উদ্ধার করেছে পুলিশ। বর্তমানে তারা পুলিশের হেফাজতে আছে। আজ রাতেই তাদের ঢাকায় আনা হবে। শুক্রবার (১৯ নভেম্বর) সন্ধ্যা ৬ টায় তাদের উদ্ধার করা হয় বলে নিশ্চিত করেছে যশোর ডিবি পুলিশের ওসি রুপান সরকার।

ওসি রুপান সরকার জানান, তাদের বাবা-মায়ের সাথে উত্তরা লেকসিটি কনকর্ডে ভাড়া বাসায় থাকত। ২০১২ সালের দিকে তাদের বাবা-মায়ের মধ্যে ঝগড়া হলে তাদের বাবা যশোর চলে আসে এবং ভুক্তভোগীরা মায়ের সাথে ঢাকায় থেকে যায়। ২০১৩ সালে তাদের মা ক্যান্সারে আক্রান্ত হয়ে মারা যায়। তখন ভুক্তভোগীদের দায়িত্ব নেয় তাদের আত্মীয়-স্বজনরা। ভুক্তভোগীদের জিজ্ঞাসাবাদের একপর্যায়ে জানা যায়, বাবা-মা আলাদা হয়ে যাওয়ার পর থেকে তাদের বাবার সাথে যোগাযোগ করতে দেয়া হয়নি এবং তাদের উপর অত্যাচার করা হতো।

তাই তিনবোন পরামর্শ করে মোহাম্মদপুর হতে পালিয়ে যশোরে বাবার বাড়ী চলে আসে। গতকাল বৃহস্পতিবার (১৮ নভেম্বর) সকাল থেকে তিন বোন নিখোঁজ ছিল। পরিবার সূত্রে জানা যায়, ঘটনার দিন সকালে খালার বাসা থেকে বের হন তারা। এরপর আর বাসায় ফিরে আসেনি। তিন বোন টিকটকে আসক্ত ছিল বলেও জানায় পরিবার। কারো প্ররোচনায় তারা বাসা থেকে বের হতে পারে বলেও জানিয়েছেন তারা। যাবার সময় বই-খাতা, পরীক্ষার এডমিট কার্ড, রেজিস্ট্রেশন ফর্মসহ সবকিছু নিয়ে গেছে।

মন্তব্যসমূহ (০)


Lost Password