চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জে ছিনতাইকালে ছাত্রলীগ সভাপতিসহ অটোচালক আটক

চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জে ছিনতাইকালে ছাত্রলীগ সভাপতিসহ অটোচালক আটক

চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জে গরু ব্যবসায়ীর নিকট হতে টাকা ছিনতাইকালে ছাত্রলীগের ইউনিয়ন সভাপতি ও অটোচালককে স্থানীয় জনতা আটক করে থানা পুলিশের হাতে সোপর্দ করেছে।

মঙ্গলবার (২১ সেপ্টেম্বর) প্রায় সন্ধ্যা সাড়ে ৭ টার দিকে উজিরপুর ইউনয়নের সাত্তার মোড় এলাকায় এই ঘটনা ঘটে। আটককৃতরা হচ্ছে, উপজেলার উজিরপুর ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি ও উজিরপুর ইউনিয়নের তালপট্টি গ্রামের দুলালের ছেলে হাসিব আলী (২৩) ও অটো চালক শিবগঞ্জ পৌর এলকার শেখ টোলা মহল্লার রাসেল আলি (২০)। ছিনতাইয়ের শিকার পাঁকা ইউনিয়নের চরপাঁকা কদমতলা গ্রামের মসফুল হকের ছেলে বাহাদুর আলী (৩০) ঘটনাটি ঘটেছে উজিরপুর ইউনয়নের সাত্তার মোড় এলাকায় সন্ধ্যা সাড়ে ৭ টার দিকে।

পাঁকা ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান জালাল উদ্দিন জানান, মঙ্গলবার তর্তিপুর পশু হাটে পালিত গরু বিক্রি করে বাড়ি ফেরার পথে উজিরপুর ইউনিয়নের সাত্তার মোড়ে পৌঁছা মাত্রই কয়েকজন ছিনতাইকারী দেশীয় অস্ত্র দিয়ে ভয়ভীতি দেখিয়ে তাঁর কাছ থেকে টাকা ছিনতাইয়ের চেষ্টা করলে বাহাদুর চিৎকার করে উঠে। তাঁর চিৎকারে এলাকার লোকজন ছুটে আসে এবং হাতেনাতে হাসিব ও রাসেলকে ধরে ফেলে এবং বাকীরা পালিয়ে যায়।

এব্যপারে শিবগঞ্জ থাানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ফরিদ হোসেন সত্যতা নিশ্চিত করে বলেন, গরু বিক্রি করা ৫ লাখ ৩৮ হাজার টাকা ছিনতাইকালে ২জনকে থানায় আনা হয়েছে এবং মামলা হয়েছে। আটককৃতদের ছিনতাই মামলায় গ্রেফতার দেখিয়ে জেলা কারাগারে পাঠানো হয়েছে।

মন্তব্যসমূহ (০)


Lost Password