নওগাঁর মান্দায় ডোবা থেকে এক যুবকের মরদেহ উদ্ধার

নওগাঁর মান্দায় ডোবা থেকে এক যুবকের মরদেহ উদ্ধার

নওগাঁর মান্দা উপজেলায় ডোবা থেকে এক যুবকের মরদেহ উদ্ধার করেছে থানা পুলিশ। আজ রোববার (২০ মার্চ) বিকেলে মরদেহটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নওগাঁ সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। নিহত যুবকের নাম আলমগীর হোসেন (৩৫)। তিনি মান্দা উপজেলার প্রসাদপুর ইউনিয়নের চকরাজাপুর গ্রামের বাসিন্দা। মাছ শিকার ও শ্রমিকের কাজ করে জীবিকা নির্বাহ করেন তিনি।

স্থানীয়রা জানান, উপজেলার গনেশপুর ইউনিয়নের ভেবড়া গ্রামের মরিয়ম বেগম নামে এক নারীর একটি ডোবার মাছ কিনে নেন চকরাজাপুর গ্রামের আবদুস সালাম। ওই ডোবার মাছ ধরার জন্য আজ রোববার সকালে বিদ্যুৎচালিত মোটর স্থাপন করে পানি সেচের কাজ করছিলেন নিহত আলমগীরসহ কয়েকজন। পানি সেচের একপর্যায়ে মোটরে দেওয়া বিদ্যুৎ সংযোগ থেকে ডোবার পানি বিদ্যুতায়িত হয়ে যায়। এ সময় পানিতে কাজ করতে গিয়ে বিদ্যুৎপৃষ্ঠ হয়ে মারা যান আলমগীর হোসেন।

ডোবার মালিক মরিয়ম বেগম বলেন, বাড়ি সংলগ্ন ডোবার মাছ ৫ হাজার টাকায় আবদুস সালামের কাছে বিক্রি করেছি। রোববার সকালে আবদুস সালাম লোকজন নিয়ে সেখানে মাছ ধরতে আসেন। পানি সেচের জন্য তিনি সেখানে মোটর স্থাপন করেন। কাজ করার সময় পানির বিদ্যুৎপৃষ্ঠ হয়ে মারা যান শ্রমিক আলমগীর হোসেন।

মান্দা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহিনুর রহমান বলেন, সংবাদ পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করেছি। ঘটনাটি সন্দেহজনক হওয়ায় আলমগীর হোসেনের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। এ বিষয়ে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

মন্তব্যসমূহ (০)


Lost Password