শ্রীলঙ্কার বিপক্ষে টাইগারদের প্রস্তুতি ম্যাচ দেখা যাবে না টিভিতে

শ্রীলঙ্কার বিপক্ষে টাইগারদের প্রস্তুতি ম্যাচ দেখা যাবে না টিভিতে

স্পোর্টস ডেস্ক : আইসিসি টি-টোয়েন্টি বিশ্বকাপে অংশ নিতে বাংলাদেশ বর্তমানে আরব আমিরাতে অবস্থান করছে। বিশ্বকাপের মুলপর্বে মাঠে নামার আগে নিজেদের প্রথম আনুষ্ঠানিক প্রস্তুতি ম্যাচে মঙ্গলবার (১২ অক্টোবর) রাতে মাঠে নামবে বাংলাদেশ, প্রতিপক্ষ শ্রীলঙ্কা। এর আগে ওমান ‘এ’ দলের বিপক্ষে নিজেদের ঝালাই করে নিলেও আজই প্রথম আনুষ্ঠানীক প্রস্তুতী ম্যাচ খেলবে টাইগাররা। বাংলাদেশ সময় রাত ৮টায় শ্রীলঙ্কার বিপক্ষে মাঠে নামবে বাংলাদেশ।

ওমানে অনুষ্ঠীত ওমান ‘এ’ দলের বিপক্ষে বাংলাদেশ দলের প্রস্তুতী ম্যাচ টিভি পর্দায় সরাসরি দেখা গেলেও শ্রীলঙ্কার বিপক্ষে টাইগারদের প্রস্তুতি ম্যাচ দেখা যাবে না টিভিতে। আইসিসি ইভেন্টের ম্যাচ হলেও প্রস্তুতি ম্যাচগুলো টিভিতে দেখা যাবে না। কোনো প্রতিষ্ঠান প্রোডাকশন না করায় ম্যাচগুলো দেখানোর সুযোগ নেই। ওমানে বাংলাদেশ ও ওমান ‘এ’ দলের ম্যাচটি দেখিয়েছিল টি স্পোর্টস। তারা শ্রীলঙ্কা ও আয়ারল্যান্ডের ম্যাচটিও দেখানোর চেষ্টা চালিয়েছিল। কিন্তু আজ শ্রীলঙ্কার বিপক্ষে বিশ্বকাপের অফিশিয়াল প্রস্তুতি ম্যাচ বাংলাদেশেই শুধু নয়, দেখা যাবে না কোথাও।

ওয়ার্মআপ ম্যাচ হওয়ায় সেরা একাদশ নিয়ে মাঠে নামছে না বাংলাদেশ। আইপিএলের কারণে এখনো দলের সঙ্গে যোগ দেননি সাকিব আল হাসান। আইপিএল ক্লান্তি কাটিয়ে উঠার কারণে এ ম্যাচে দেখা যাবে না কাটার মাষ্টার মোস্তাফিজকেও। এছাড়া এই ম্যাচেও শঙ্কা আছে বাংলাদেশ অধিনায়ক রিয়াদকে নিয়ে। তার পিঠের পুরানো চোট আবারও দেখা দিয়েছে এবং স্বাভাবিকভাবেই টিম ম্যানেজমেন্টের চাওয়া মূল লড়াই শুরুর আগে সম্পূর্ণ সুস্থ হয়ে উঠুক অধিনায়ক। ওমান ‘এ’ দলের মতো এ ম্যাচেও বাংলাদেশ দলকে নেতৃত্ব দিতে পারেন লিটন দাশ।

মন্তব্যসমূহ (০)


Lost Password