রাব্বি মরেছে তাতে কি, রোলার কোস্টার চলছেই

রাব্বি মরেছে তাতে কি, রোলার কোস্টার চলছেই

ঈদের আনন্দ না কান্নাই যেন তামছে না শিশু রাব্বির পরিবারে। ঈদের আনন্দ উপভোগ করতে গিয়ে মরেই ফিরলো ১২ বছরের শিশু রাব্বি। রাজধানীর কদমতলী এলাকায় রোলার কোস্টার থেকে ছিটকে পড়ে এক কিশোরের মৃত্যু হয়েছে। ঈদের দিন মঙ্গলবার (৩ মে) দুপুর দেড়টার দিকে এ দুর্ঘটনা ঘটে।

তবে রাব্বি মৃত্যুর ৪ ঘন্টা পরেও বন্ধ হয়নি সে রাইড। কোন প্রকার ছিলনা শোকের মাতম। বুঝাই যাচ্ছিলনা যে এখানে একটি শিশুর প্রান গিয়েছে।

স্থানীয়রা জানান, কদমতলী এলাকায় 'বুড়িগঙ্গা ইকোপার্ক' নামের একটি প্রতিষ্ঠানে খেলার রাইড রোলার কোস্টারে চড়ে মো. রাব্বি (১২) নামে এক কিশোর। রোলার কোস্টার চালু করলে তিনি ছিটকে পড়েন। সঙ্গে সঙ্গে তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন। রাব্বি পরিবারের সঙ্গে রাজধানীর গেন্ডারিয়ায় থাকতেন।

ঘটনা স্থলে গিয়ে দেখা যায় , ইকো পার্কের যে রোলার কোস্টার থেকে ছিটকে পরে রাব্বি মারা গেছে সেটা চলছেই। 

শিশুর রাব্বির মা বাবার দাবী রাব্বি রোলার কোস্টারে ঠি মত না বসতেই চালক তা চালিয়ে দেয় আর সেখান থেকে ছিটকে পরে রাব্বি মারা যায়। 

অপর দিকে তার সত্যতা জানতে চাইলে রোলার কোস্টার এর প্রধান টেকনিশায়ান আমজাদ হোসেন বলেন, আমরা একটা রাইডে ২ জন বসাই কিন্তু রাব্বি চার জনের সাথে বসে , পরে রাইডের একটা পর্যায়ে রাব্বি পকেট থেকে মোবাইল নিয়ে সেলফি তোলতে গিয়ে হাত ফসকে যায় এবং সে নিজে ব্যালেঞ্চ কন্ট্রোল না করতে পেরে সে নিজেই পরে যায়।  

ঘটনার সত্যতা নিশ্চিত করে কদমতলী থানার উপ-পরিদর্শক (এসআই) দীপঙ্কর জানান, ঈদের দিন ঘোরাঘুরি করতে রাব্বি তার পরিবার এবং বন্ধুদের সঙ্গে বের হয়েছিল। এসময় তারা বুড়িগঙ্গা ইকোপার্কে যায়। সেখানে রাব্বি রোলার কোস্টারে উঠে। রাইডের এক পর্যায়ে রাব্বি রোলার কোস্টার থেকে নিচে পড়ে আহত হয়। এতে মাথাসহ শরীরের বিভিন্ন অংশে মারাত্মক আঘাত পায় রাব্বি। বিষয়টি আপাতত দুর্ঘটনা মনে হচ্ছে।

নিহতের মরদেহ ময়নাতদন্তের জন্য মর্গে রাখা হয়েছে বলে জানান এসআই দীপঙ্কর।

মন্তব্যসমূহ (০)


Lost Password