নওগাঁয় নৃত্য রং একাডেমির ১১ তম বর্ষপূর্তি পালিত

নওগাঁয় নৃত্য রং একাডেমির ১১ তম বর্ষপূর্তি পালিত

নৃত্য রং একাডেমি, নওগাঁ "নুপুরের ছন্দে মাতি আনন্দে" এই প্রতিপাদ্য সামনে রেখে নৃত্য রং একাডেমি নওগাঁ এর ১১ তম বর্ষপূর্তি উপলক্ষে, নৃত্য রং একাডেমি, নওগাঁ একটি পর্ব ভিত্তিক নৃত্য প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণ অনুষ্ঠান, অনুষ্ঠিত হয়।

শুক্রবার (১২ নভেম্বর) সন্ধ্যা ৬ টায় শহরের প্যারীমোহন গন্থগার লাইব্রেরীর অডোটিরিয়াম রুমে নৃত্য রং একাডেমি, নওগাঁ পরিচালক ডি এম লিজা সুলতানের সভাপতিত্বে, অনুষ্ঠানের প্রধান অতিধি ও উদ্বোধক, মহিলা সংরক্ষিত আসনের সাবেক সংসদ সদস্য শাহীন মানোয়ারা এমপি। বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, বিশিষ্ট ব্যাবসায়ি, শশী ফ্যাশন এর স্বত্বাধিকারী আলহাজ্ব ইসমাইল হোসেন, বাংলাদেশ মানবাধিকার কমিশন নওগাঁ জেলা শাখার সাধারণ সম্পাদক, মানবতাবাদী রোটা: চন্দন কুমার দেব, একুশে পরিষদে নওগাঁর সাধারণ সম্পাদক, মানোয়ার হোসেন লিটন, রবীন্দ্র সাহিত্য পরিষদ, পতিসর, আত্রাইয়ের সাধারণ সম্পাদক এ্যাডভোকেট ওমর ফারুক সুমন, মানবতাবাদী মোস্তাফিজুর রহমান রুনু, মানবতাবাদী লতিফুল আলম তোতা প্রমুখ।

অনুষ্ঠানের সঞ্চালনা করেন, ডি এম সুলতান। প্রধান অতিথির বক্ত্রবে সাবেক সংসদ সদস্য শাহীন মানোয়ারা এমপি বলেন, নৃত্য রং একাডেমি, নওগাঁ একটি সৃজনশীল ও মানবিক বাংলাদেশ গড়ে তোলার লক্ষে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বপ্নের সোনার বাংলা বিনির্মাণে নৃত্য রং একাডেমি, নওগাঁর শিক্ষার্থী গণ দেশব্যাপী তাদের অংশগ্রহণ, প্রতিভার কর্মকাণ্ড চালিয়ে যাচ্ছে। আমি মনে করি, নওগাঁর প্রতিটি ঘরে ঘরে সংস্কৃতির আলো প্রজ্বলিত করার মধ্যদিয়ে ‘সৃজনশীল ও মানবিক বাংলাদেশ’ গড়ে তুলবে নৃত্য রং একাডেমি নওগাঁ।

অনুষ্ঠান শেষে নৃত্য রং একাডেমি, নওগাঁর প্রতিযোগীদে মাঝে পুরস্কার বিতরণ করেন।

মন্তব্যসমূহ (০)


Lost Password