নওগাঁর ধামইরহাটে যৌন নিপীড়নের অভিযোগে শিক্ষক আটক

নওগাঁর ধামইরহাটে যৌন নিপীড়নের অভিযোগে শিক্ষক আটক

নওগাঁর ধামইরহাট উপজেলায় যৌন নিপীড়নের অভিযোগে আরবী শিক্ষককে আটক করা হয়েছে। এ ঘটনায় ভুক্তভোগীর মা থানায় মামলা করলে মঙ্গলবার শিশুটির জবানবন্দি নেয়ার জন্য ম্যাজিস্ট্রেটের নিকট পাঠানো হয়।

জানা গেছে, মঙ্গলবার সকাল সাড়ে ৭টার দিকে উপজেলার আলমপুর ইউনিয়নের রঘুনাথপুর জামে মসজিদে আরবী পড়ার জন্য ওই গ্রামের জনৈক ব্যক্তির শিশু কন্যা (৭) মসজিদে আসে। মসজিদে মো. শহীদুল্লাহ (৫৭) নামের একজন শিশুদের আরবী শিক্ষা দেন। শিশুটিকে একলা পেয়ে ওই শিক্ষক তাকে যৌন নিপীড়ন করেন বলে ভুক্তভোগী পরিবারের অভিযোগ। শিশুটি বাড়ীতে গিয়ে বিষয়টি খুলে বলে। এ সময় ওই শিশুর পরিবার ও অন্যান্যরা ওই শিক্ষককে আটক করে পুলিশে খবর দেয়। পরবর্তীতে শিশুটির মা বাদী হয়ে থানায় নারী ও শিশু নির্যাতন আইনে মামলা দায়ের করেন। মামলা নং-০৮। 

এব্যাপারে অভিযুক্ত শিক্ষক শহীদুল্লাহ বলেন, আমি ছোট ছোট ছেলে-মেয়েদের আদর করি। আজকেও ওই শিশুটিকে আদর করেছি মাত্র। অন্য কোন অসৎ উদ্দেশ্যে নয়। ধামইরহাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ মোজাম্মেল হক কাজী বলেন, ভুক্তভোগী মা বাদী হয়ে থানায় মামলা দায়ের করেছে। মামলার আসামী মোঃ শহীদুল্লাহকে আটক করা হয়েছে।

মন্তব্যসমূহ (০)