চোট পেয়ে ইপিএল শেষ না করেই দেশে ফিরলেন তামিম ইকবাল

চোট পেয়ে ইপিএল শেষ না করেই দেশে ফিরলেন তামিম ইকবাল

স্পোর্টস ডেস্ক : নেপালের এভারেস্ট প্রিমিয়ার লিগে (ইপিএল) শেষ না করেই দেশে ফিরে আসলেন দেশসেরা ওপেনার ও বাংলাদেশ ওয়ানডে দলের অধিনায়ক তামিম ইকবাল। ইনজুরি থেকে সেড়ে ইপিএল খেলতে গিয়েছিলেন তামিম। সেখানে নতুন করে আঙুলে চোট পাওয়ার কারণেই ইপিএল শেষ করেই দেশে ফিরে এসেছেন তিনি।

ইপিএলের এলিমিনেটরে তামিমরা মাঠে নেমেছিলেন কাঠমান্ডু কিংস একাদশের বিপক্ষে। সে ম্যাচে জয়লাভ করলেও আঙুলে চোট পান তামিম। চোটের পর আঙুল ফুলে গেছে। তাই ঝুঁকি না নিয়ে দেশে ফিরে এসেছেন দেশসেরা এই ওপেনার। যদিও ইনজুরি থেকে ফিরে ব্যাটহাতে বেশি একটা সুবিধা করতে পারেনি তামিম ইকবাল। ইপিএলে ভৈরাওয়া গ্ল্যাডিয়েটর্সের হয়ে চারটি ম্যাচে যথাক্রমে করেছেন ১২, ১৪, ৪০ ও ৯ রান।

তামিম ইকবালের ইনজুরি সম্পর্কে বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) চিকিৎসক জানিয়েছেন, তিন সপ্তাহ মাঠের বাইরে থাকবেন তামিম। বুধবার ইপিএলের ফ্র্যাঞ্চাইজি ভৈরহাওয়া গ্ল্যাডিয়েটর্সের হয়ে এলিমিনেটরে মাঠে নেমেছিলেন তিনি। ফিল্ডিংয়ের সময় বাম হাতের বুড়ো আঙুলে গুরুতর চোট পান। সেখানে প্রাথমিক চিকিৎসা শেষে আজ দেশে ফিরে আঙুলে স্ক্যান করান। রিপোর্টে চিড় ধরা পড়েছে। সেজন্য তিন সপ্তাহ মাঠের বাইরে থাকতে হচ্ছে দেশসেরা ওপেনারকে।

মন্তব্যসমূহ (০)


Lost Password