শাওনের লাশ পুলিশ পাহারায় নয়াপল্টনে নেওয়া হচ্ছে

শাওনের লাশ পুলিশ পাহারায় নয়াপল্টনে নেওয়া হচ্ছে

মুন্সীগঞ্জে পুলিশের সঙ্গে বিএনপির সংঘর্ষের ঘটনায় ইন্তেকাল করা যুবদল নেতা শহীদুল ইসলাম শাওনের লাশ নিয়ে নয়াপল্টনের দিকে আসছেন বিএনপি নেতাকর্মীরা। আজ শুক্রবার বিকেল সাড়ে ৫টায় ঢামেক কর্তৃপক্ষ লাশ হস্তান্তর করলে নয়াপল্টনে বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ের দিকে লাশ নিয়ে রওনা হয় নেতাকর্মীরা।

বিএনপির স্বাস্থ্য বিষয়ক সম্পাদক ডা. রফিকুল ইসলাম এ তথ্য নিশ্চিত করেছেন। এ সময় যুবদলের সভাপতি সুলতান সালাউদ্দিন টুকু, সাধারণ সম্পাদক মোনায়েম মুন্নাসহ বিএনপি ও অঙ্গসংগঠনের বিভিন্ন পর্যায়ের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন। এর আগে বিএনপির মিডিয়া সেলের পক্ষ থেকে জানানো হয়েছিল, শুক্রবার জুমার নামাজের পর নয়াপল্টনে দলের কেন্দ্রীয় কার্যালয়ের সামনের সড়কে শাওনের প্রথম জানাজা অনুষ্ঠিত হবে।

কিন্তু দুপুর সাড়ে ১২টার দিকে বিএনপির দপ্তর থেকে জানানো হয়, শাওনের জানাজার নামাজ বাদ জুমার পরিবর্তে বিকেল ৫টায় একই স্থানে অনুষ্ঠিত হবে। গত বুধবার মুন্সিগঞ্জে পুলিশের সাথে সংঘর্ষে যুবদলকর্মী শাওন মারাত্মকভাবে আহত হন। পরে তাকে ঢামেক হাসপাতালে আনা হলে বৃহস্পতিবার রাত ৮টা ৪০ মিনিটে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান। শাওন পেশায় ব্যাটারিচালিত অটোরিকশাচালক ছিলেন।

মন্তব্যসমূহ (০)


Lost Password