রঞ্জিত মল্লিকের বাড়িতে রুনা লায়লা-আলমগীর

রঞ্জিত মল্লিকের বাড়িতে রুনা লায়লা-আলমগীর
Crickex Sign Up

অভিনেতা রঞ্জিত মল্লিকের বাড়িতে অতিথি হলেন বাংলাদেশের তারকা দম্পতি রুনা লায়লা ও আলমগীর। এপার-ওপার দুই বাংলাতেই দুর্দান্ত অভিনয়ের জন্য বেশ জনপ্রিয় কিংবদন্তি অভিনেতা রঞ্জিত মল্লিক। একই সঙ্গে তার মেয়ে কোয়েল মল্লিকও জনপ্রিয় নায়িকা। এ কারণে দুই বাংলাতেই জনপ্রিয়তার পাশাপাশি তাদের কদরও বেশি।

আর তাদের সঙ্গে বাংলাদেশের দুই কিংদন্তি রুনা লায়লা ও আলমগীরের সংখ্যতাও দারুণ। সম্প্রতি কলকাতায় রঞ্জিত মল্লিকের বাড়িতে অতিথি হিসেবে দেখা গেছে এপার বাংলার তারকা দম্পতি রুনা লায়লা-আলমগীরকে। সেই সব ছবি সোশ্যাল মিডিয়া ফেসবুকে শেয়ারও করেছেন সংগীতশিল্পী রুনা লায়লা।

শুক্রবার (১৫ জুলাই) দিবাগত রাত ১২টায় ফেসবুকে রঞ্জিত মল্লিকের বাড়িতে অতিথি হয়ে হাজির হওয়ার ছবি পোস্ট করেছেন সংগীতশিল্পী। সেখানে আনন্দঘন মুহূর্ত ফ্রেমবন্দি করেছেন। ছবিতে রঞ্জিত মল্লিক, অভিনেতার স্ত্রী দীপা মল্লিক ও মেয়ে কোয়েল মল্লিকের সঙ্গে রুনা লায়লা-আলমগীরকে দেখা গেছে।

রুনা লায়লা জানিয়েছেন, কলকাতায় এলেই এখানকার বন্ধু ও ভালোবাসার মানুষদের বাড়িতে বেড়াতে যেতে হয়। রঞ্জিত মল্লিক সাহেবের পরিবার আলমগীর সাহেব ও আমার অনেক আপনজন। তিনি আরও জানিয়েছেন, এবার কলকাতায় আসার পরই শুনেছি দাওয়াত করেছেন তারা। বিকেলে তাদের বাসায় গিয়েছিলাম। রাত আটটার আগে ফিরেছি। সেখানে অনেক সুন্দর বিকেল-সন্ধ্যা কাটলো আমাদের। অনেক দিন পর তাদের পরিবারের সবাইকে একসঙ্গে পেয়ে ভালো লাগলো।

মন্তব্যসমূহ (০)