যুবকের সঙ্গে রোমান্টিক নাচে উদ্যত রানু মণ্ডল

যুবকের সঙ্গে রোমান্টিক নাচে উদ্যত রানু মণ্ডল

সবসময় কিছু না কিছু নিয়ে আলোচনায় ও সমালোচনায় থাকেন রানু মন্ডল। রানু মন্ডল মানেই চমক.. নিত‍্যদিন কিছু না কিছুর জন্য ভাইরাল হচ্ছেন তিনি। সালটা ২০১৯ সোশ্যাল মিডিয়া থেকেই উত্থান হয়েছিল তার। পেয়েছিলেন লতাকন্ঠীর তকমাও। গানের দৌলতে পৌঁছে গিয়েছিলেন বলিউডে, কাজ করেছিলেন হিমেশ রেশমিয়ার সাথে।

একটা সময় তার খ্যাতি আকাশ ছুঁয়েছিলেন তিনি তবে গতবছর অচিরেই তাকে ভুলেছে বলিউড। বর্তমানে তাকে ফিরে আসতে হয়েছে তার পুরনো ভাঙাচোরা বাড়িতে, ফিরে যেতে হয়েছে পুরনো জীবনে। সেখানে কোন মতে দিন গুজরান হচ্ছে তার। তবে এসবের মধ্যেও খামতি নেই আনন্দের। সব সময় তার সঙ্গে থাকে মজলিসে মেজাজ ও গলার সুর‌।

কিন্তু এবার তাকে পাওয়া গেল একেবারে অন্য ভূমিকায়। দর্শকদের চমক দিতে কোনো সময়ে কসুর করেননা তিনি এবারেও গানের সাথে নাচ করে লাইমলাইটে এলেন। বলিউড তাকে ভুলে গেলেও তাকে ভুলে যায়নি বঙ্গবাসী। তাইতো রানু মন্ডল এর বাড়িতে মাঝে মাঝেই হানা দেয় অনেক ইউটিউবাররা। সম্প্রতি এইরকম এক ইউটিউবার রানুর কাছে গিয়েছিলেন খোঁজ নিতে। আর সেই ভিডিও সম্প্রতি প্রকাশ‍্যে এসেছে।

এদিন গানে আড্ডায় মজতে দেখা গেল রানুদিকে। স্বামী বিবেকানন্দের জন্মদিন উপলক্ষ‍্যে ওই ইউটিউবার রানুদিকে দেশাত্মবোধক গান শোনাতে অনুরোধ করেন। ভিডিওতে রানুদির গলায় শোনা গেল “সারে যাহাসে আচ্ছা।” তবে চমক ছিল অন‍্যজায়গায় এদিন কমলা থমকিয়ার মিউজিকের তালে ইউটিউবারের সঙ্গে তুমুল নাচতে দেখা গেল রানু মন্ডলকে। নাইটি পরেই বাগানে এই মিউজিকের তালে ঠুমকো লাগালেন তিনি। ইউটিউবারের সাথে তার এই নাচ ভাইরাল সোশ্যাল মিডিয়ায়।

মন্তব্যসমূহ (০)


Lost Password