নওগাঁয় র‍্যাবের অভিযানে দেশীয় অস্ত্রসহ দুই সন্ত্রাসী গ্রেফতার

নওগাঁয় র‍্যাবের অভিযানে দেশীয় অস্ত্রসহ দুই সন্ত্রাসী গ্রেফতার

নওগাঁয় বিপুল পরিমাণ দেশীয় অস্ত্রসহ দুই সন্ত্রাসীকে গ্রেফতার করেছে র‍্যাব-৫। মঙ্গলবার রাত সাড়ে ১১টায় নওগাঁ সদর থানার বোয়ালিয়া ইউনিয়নের দোগাছি শুকরার ভিটা গ্রামে লিটন হোসেন এর বাড়ির সামনে থেকে তাদের গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃতরা হলেন- দোগাছি গ্রামের মৃত ইসমাইল প্রামানিক এর ছেলে মোহাম্মদ আলী (৪০) ও মৃত মজিবর রহমান এর ছেলে জামিল হোসেন (৩৬)। বুধবার সকাল সাড়ে ৫টায় র‍্যাব-৫ জয়পুরহাট ক্যাম্প থেকে পাঠানো এক প্রেস বিজ্ঞপ্তি থেকে এ তথ্য জানা যায়। প্রেস বিজ্ঞপ্তিতে বলা হয়েছে- নওগাঁ সদর থানার বোয়ালিয়া ইউনিয়নের স্থানীয় জনগনের নিকট হতে ২০২১ সালের ১২ জুলাই সদর থানার মামলা নং-১৬/২৬৯ হয়। যার ধারা-১৪৩/৩৪২/৩২৩/৩২৬/৩০৭/৩৭৯/৫০৬/১১৪। পেনাল কোড-১৮৬০ মোতাবেক অত্র ক্যাম্পে লিখিত অভিযোগের প্রেক্ষিতে গ্রেফতারকৃতদের সম্পর্কে অপারেশন টিম ছায়া তদন্ত শুরু করে।

এরই ধারাবাহিকতায় র‍্যাব-৫ জয়পুরহাট র‍্যাব ক্যাম্প কোম্পানী অধিনায়ক লেঃ কমান্ডার তৌকির এবং অতিরিক্ত পুলিশ সুপার জাহিদ এর নেতৃত্বে মঙ্গলবার রাতে দোগাছি শুকরার ভিটা গ্রামে লিটন হোসেন এর বাড়ির সামনে অভিযান পরিচালনা করে র‍্যাবের সদস্য। অভিযানে মামলার আসামী মোহাম্মদ আলী ও তার গ্যাং সদস্য জামিল হোসেনকে গোপন বৈঠকের স্থানে ইয়াবা ও গাঁজা সেবনের সময় হাতেনাতে গ্রেফতার করে।

আরো জানা যায়, প্রাথমিক জিজ্ঞাসাবাদে এবং তাদের দেয়া তথ্য মতে তাদের বাড়ি থেকে হত্যা, চাঁদাবাজি, ছিনতাই এবং মারামারির কাজে ব্যবহিত পাঁচটি রামদা, আটটি চাপাতি, ছয়টি ধারালো ছুরি, পাঁচটি বাটাল, পাঁচটি ছোট ছুরি, ১টি বিদেশী ছোরা, ১টি বিদেশী তলোয়ার, ছিনতাই করা ১৪টি মোবাইল, নয়নপিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়। তাদের বিরুদ্ধে হত্যা, চাঁদাবাজি, ছিনতাই এবং মারামারিসহ বেশ কয়েকটি মামলা রয়েছে। গ্রেফতারকৃতদের বিরুদ্ধে সদর থানায় অস্ত্র আইন-১৮৭৮ এবং মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন-২০১৮ অনুসারে মামলা দায়ের হয়েছে।

মন্তব্যসমূহ (০)


Lost Password