দাউদকান্দিতে সিসিডিএ আদমপুর কার্যালয় পরিদর্শন করলেন পিকেএসএফ ব্যবস্থাপনা পরিচালক ও সাবেক সচিব ড. নমিতা হালদার

দাউদকান্দিতে সিসিডিএ আদমপুর কার্যালয় পরিদর্শন করলেন পিকেএসএফ ব্যবস্থাপনা পরিচালক ও সাবেক সচিব ড. নমিতা হালদার

সিসিডিএ আদমপুর কার্যালয়ে বিভিন্ন কার্যক্রম পরিদর্শন করলেন পল্লী কর্ম-সহায়ক ফাউন্ডেশন (পিকেএসএফ) এর ব্যবস্থাপনা পরিচালক ও সাবেক সচিব জনাব ড. নমিতা হালদার এনডিসি।

আজ (রবিবার ১২ জুন ২০২২ ইং) সকাল ৯টায় কুমিল্লা জেলার দাউদকান্দি উপজেলাস্থ সেন্টার ফর কমিউনিটি ডেভেলপমেন্ট এসিসটেন্স (সিসিডিএ)’র আঞ্চলিক কার্যালয় ও সংস্থায় চলমান পেইজ প্রকল্পের আওতায় গলদা চিংড়ি হ্যাচারী কার্যক্রম পরিদর্শন করেন তিনি। এসময় তাঁর সফরসঙ্গী হিসেবে ছিলেন পিকেএসএফ এর উপ-ব্যবস্থাপনা পরিচালক ড. তাপস কুমার বিশ্বাস, উপ-মহাব্যবস্থাপক মোঃ হুমায়ূন কবির, ব্যবস্থাপক ড. সৈয়দা খালদা ও উপ-ব্যবস্থাপক মোঃ আশফাক মাহমুদ প্রমুখ।

এসময় অতিথিদের গলদা চিংড়ি হ্যাচারীর কার্যক্রম ঘুরে দেখান সিসিডিএ’র নির্বাহী পরিচালক বীর মুক্তিযোদ্ধা জনাব মোঃ আব্দুস সামাদ ও উপ-নির্বাহী পরিচালক জনাব মোঃ লুৎফুর রহমান। সেখানে উপস্থিত ছিলেন সিসিডিএ’র পরিচালক সাইয়্যেদা সুষ্মিতা লাবণ্য, পিকেএসএফ এর পেইজ প্রকল্পের ভ্যালুচেইন প্রজেক্ট ম্যানেজার জনাব আল ইমরান, ভ্যালু চেইন ফ্যাসিলিটেটর ও হ্যাচারী ব্যবস্থাপক ড. আব্দুল্লাহ আল মাহমুদ, এলাকা কর্মকর্তা মোঃ আব্দুল জলিল, এসইপি প্রকল্প ব্যবস্থাপক মোঃ মাসুদ আলম, সমৃদ্ধি সমন্বয়কারী মোঃ হাসান আলীসহ সিসিডিএ’র বিভিন্ন প্রকল্পের কর্মকর্তাবৃন্দ।

ড. নমিতা হালদার এনডিসি এসময় পেইজ প্রকল্প, গলদা চিংড়ি হ্যাচারীর পিএল উৎপাদন, নার্সিং, জুভেনাইল নার্সিং ও গলদা চিংড়ি চাষ ঘুড়ে দেখেন ও সিসিডিএ’র অন্যান্য কার্যক্রম সম্পর্কে খোঁজ-খবর নেন। সবশেষে তিনি সিসিডিএ’র কার্যক্রম দেখে সন্তুষ্টি প্রকাশ করে সিসিডিএ’র ভবিষ্যৎ কার্যক্রমের জন্য শুভ কামনা জানান ও সবাইকে ধন্যবাদ জ্ঞাপন করে তাঁর সংক্ষিপ্ত সফর সমাপ্ত করেন।

মন্তব্যসমূহ (০)